ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় ড. বি আর আম্বেদকর পুরস্কার প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
আগরতলায় ড. বি আর আম্বেদকর পুরস্কার প্রদান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিপুরা রাজ্যের অন্যান্য পশ্চাৎপদ শ্রেণিকল্যাণ দফতরের উদ্যোগে ড. বি আর আম্বেদকর স্বর্ণপদক ও ড. বি আর আম্বেদকর স্বর্ণপদক স্মৃতি পুরস্কার দেওয়া হয়েছে।

আগরতলা: ত্রিপুরা রাজ্যের অন্যান্য পশ্চাৎপদ শ্রেণিকল্যাণ দফতরের উদ্যোগে ড. বি আর আম্বেদকর স্বর্ণপদক ও ড. বি আর আম্বেদকর স্বর্ণপদক স্মৃতি পুরস্কার দেওয়া হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) আগরতলার মুক্তধারা অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এই পুরস্কার দেওয়া হয়।

প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে ত্রিপুরা রাজ্য সরকারের অন্যান্য পশ্চাৎপদ শ্রেণি কল্যাণ দফতরের মন্ত্রী বিজিতা নাথ এই অনুষ্ঠানের উদ্ধোধন করেন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শ্রেণি কল্যাণ দফতরের অধিকর্তা রবীন্দ্র রিয়াং, বিশেষ অধিকর্তা এম এল দে প্রমুখ।

অনুষ্ঠানে মোট চারজন শিক্ষককে ড. বি আর আম্বেদকর স্বর্ণপদক প্রদান করা হয়। দুইজনকে বিদ্যাসাগর সমাজ সংস্কৃতি পুরস্কার, রাজ্যের বিভিন্ন স্কুলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের মোট ২শ’ ৯৭ জন ছাত্র-ছাত্রীকে স্মৃতি পুরস্কার-২০১৬ দেওয়া হয়েছে।

এ সময় শিক্ষকদের একটি করে শাল চাদর, সম্মাননা স্মারক ও নগদ দশ হাজার রুপি পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়। ছাত্র-ছাত্রীদের নগদ দেড় হাজার রুপি করে পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
এসসিএন/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।