[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

আগরতলায় সংহতি দিবসে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-০৬ ৪:৩৬:১০ এএম
.

.

আগরতলায় বামফ্রন্ট সমর্থিত ছাত্র সংগঠন ভারতীয় ছাত্র ফেডারেশনের (এসএফআই)  উদ্যোগে সংহতি দিবসে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আগরতলা: আগরতলায় বামফ্রন্ট সমর্থিত ছাত্র সংগঠন ভারতীয় ছাত্র ফেডারেশনের (এসএফআই)  উদ্যোগে সংহতি দিবসে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে রাজধানীর পোস্ট অফিস চৌমুহনীতে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

১৯৯৬ সালের ৬ ডিসেম্বর ভারতের উত্তর প্রদেশ রাজ্যের অয্যোধ্যা শহরের ঐতিহ্যবাহী বাবরী মসজিদ ধ্বংসের চেষ্টা চালানো হয়। সে সময় মসজিদের কিছুটা অংশ ভেঙে ফেলা হয়। এই ঘটনার পর থেকে প্রতি বছর ৬ ডিসেম্বর দিনটিকে সারা ভারতব্যাপী সংহতি দিবস হিসেবে পালন করে আসছে বুদ্ধিজীবী মহল।

সারা দেশের সঙ্গে ত্রিপুরা রাজ্যেও এদিন সংহতি দিবস হিসেবে পালন করেছে এসএফআই। মূল কর্মসূচি অনুষ্ঠিত হয় রাজধানী আগরতলায়। এদিন এসএফআই’র উদ্যোগে রাজধানীর পোস্ট অফিস চৌমুহনীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের ত্রিপুরা রাজ্য কমিটির সভানেত্রী নীলাঞ্জনা রায়, সম্পাদক নবারুণ দেবসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
এসসিএন/জিপি/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db