bangla news

নোট ইস্যুতে ত্রিপুরায় বিক্ষোভ করবে বামফ্রন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-২৪ ৬:২৮:১১ পিএম
.

.

পুরাতন এক হাজার রুপি ও ৫শ’ রুপি’র নোট বাতিল ঘোষণা করার প্রতিবাদে আগামী ২৬ নভেম্বর (শনিবার) ত্রিপুরা রাজ্যে বিক্ষোভ কর্মসূচি পালন করবে ত্রিপুরা রাজ্য বামফ্রন্ট। ওদিন রাজ্যের ২৩টি মহকুমা সদরে বামফ্রন্টের কর্মী-সমর্থকরা টানা ২ঘন্টা বিক্ষোভ প্রদর্শন করবেন।

আগরতলা: পুরাতন এক হাজার রুপি ও ৫শ’ রুপি’র নোট বাতিল ঘোষণা করার প্রতিবাদে আগামী ২৬ নভেম্বর (শনিবার) ত্রিপুরা রাজ্যে বিক্ষোভ কর্মসূচি পালন করবে ত্রিপুরা রাজ্য বামফ্রন্ট। ওদিন রাজ্যের ২৩টি মহকুমা সদরে বামফ্রন্টের কর্মী-সমর্থকরা টানা ২ঘন্টা বিক্ষোভ প্রদর্শন করবেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সি পি আই (এম), আর এস পি, সি পি আই এবং ফরওয়ার্ড ব্লক এই চার দলের নেতারা এক বৈঠক করে এই সিদ্ধান্ত নেন। বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে একথা জানান ত্রিপুরা রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান খগেন দাস।

তবে এই কর্মসূচির আওতার বাইরে থাকবে সব ব্যাংক ও পোস্ট অফিস। সাধারণ মানুষ এমনিতেই সমস্যায় জর্জরিত। তারা যাতে আর সমস্যায় না পড়েন এজন্যই এই বিক্ষোভের সিদ্ধান্ত বলেও জানান খগেন দাস।
এই সংবাদ সম্মেলনে খগেন দাস ছাড়াও ফ্রন্টের শরিক দলগুলোর শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০৫২৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬।
জেএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2016-11-24 18:28:11