ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

মুহুরীর চর নিয়ে বৈঠক করতে ত্রিপুরায় দিল্লি প্রতিনিধিদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৬ ১০:৫৩:৪৭ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিগত তিন দশক ধরে বিরোধপূর্ণ ত্রিপুরার দক্ষিণ জেলা ও ফেনী জেলায় অবস্থিত মুহুরীর চরের সমস্যা নিরসনে আবারও উদ্যোগী হয়েছে বাংলাদেশ-ভারত। বৃস্পতিবার (১৭ নভেম্বর) ভারত সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব প্রিয়া রঙ্গনাথনের নেতৃত্বে...

আগরতলা: বিগত তিন দশক ধরে বিরোধপূর্ণ ত্রিপুরার দক্ষিণ জেলা ও ফেনী জেলায় অবস্থিত মুহুরীর চরের সমস্যা নিরসনে আবারও উদ্যোগী হয়েছে বাংলাদেশ-ভারত।

বৃস্পতিবার (১৭ নভেম্বর) ভারত সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব প্রিয়া রঙ্গনাথনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল মুহুরীর চরের ‘বিরোধপূর্ণ’ এলাকা পরিদর্শন করবেন।

প্রতিনিধিদলে দিল্লি থেকে আসা উচ্চপদস্থ কর্মকর্তাসহ ত্রিপুরার দক্ষিণ জেলার জেলা শাসক ও বিলোনিয়া মহকুমার এসডিএম এবং অন্যান্য আধিকারিকরাও উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়া বাংলাদেশ থেকেও একটি প্রতিনিধিদল মুহুরীর চর পরিদর্শনে যাবেন বলে নিশ্চিত করেছে সংশ্লিষ্ট সূত্র।

সূত্র জানায়, পরিদর্শন শেষে উভয় দেশের প্রতিনিধিরা ঢাকায় যাবেন। সেখানে শুক্রবার (১৮ নভেম্বর) এ বিষয়ে বৈঠক অনুষ্ঠিত হবে।

এর আগে বুধবার (১৬ নভেম্বর) দিল্লির প্রতিনিধিদলের সদস্যরা আগরতলায় এসে পৌঁছান। এরপর রাতে মহাকরণে গিয়ে মুখ্যমন্ত্রী মানিক সরকারের সঙ্গে বৈঠক করেন তারা।
 
তবে আধিকারিকরা বৈঠকের বিষয়ে সাংবাদিকদের মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এসসিএন/ওএইচ/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-16 22:53:47