ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

আগরতলায় এটিএম মেশিনে অগ্নিকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৫ ৬:২৬:৩২ এএম
ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

ভারতে ৫০০ ও ১০০০ রুপির নোট বাতিল ঘোষণার পর সারাদেশের প্রতিটি ব্যাংকের এটিএম কাউন্টারগুলোতে সাধারণ মানুষের দীর্ঘলাইন। শুধু তাই নয়, নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে সামান্য রুপি তোলার জন্য একেক জনকে ৪ থেকে ৫ ঘণ্টাও লাইন দিতে হচ্ছে। 

আগরতলা: ভারতে ৫০০ ও ১০০০ রুপির নোট বাতিল ঘোষণার পর সারাদেশের প্রতিটি ব্যাংকের এটিএম কাউন্টারগুলোতে সাধারণ মানুষের দীর্ঘলাইন। শুধু তাই নয়, নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে সামান্য রুপি তোলার জন্য একেক জনকে ৪ থেকে ৫ ঘণ্টাও লাইন দিতে হচ্ছে। 

ঠিক এ সময় ত্রিপুরার রাজধানী আগরতলায় ভারতীয় স্টেট ব্যাংকের (এসবিআই) একটি এটিএম কাউন্টার রহস্যজনকভাবে আগুনে পুড়ে গেছে।
 
মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজধানীর কল্যাণী এলাকার একটি এটিএম কাউন্টার থেকে কালো ধোঁয়া বের হতে দেখেন সাধারণ মানুষ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় অগ্নি নির্বাপক দফতরের অফিসে। 

খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভান। পুলিশসহ এসবিআই’র প্রধান শাখার কর্মীরাও ছুটে আসেন ঘটনাস্থলে।
 
এসবিআই’র এক কর্মী সংবাদমাধ্যমকে জানান, আগুনে পুড়ে গিয়েছে কাউন্টারের ভেতরের দু’টি এসি মেশিনসহ অন্য ইলেকট্রিক সামগ্রী। নষ্ট হয়েছে এটিএম মেশিনের একাংশ। তবে মেশিনের ভেতরে কোনো ক্ষতি হয়নি। মেশিনটিতে কোনো রুপি ছিলনা বলেও জানান এ কর্মী। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড।
 
বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এসসিএন/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-15 06:26:32