ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ত্রিপুরায় সিপিআই (এম) এবং তৃণমূলের সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৩ ২:৫৯:৪৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিপুরা বড়জলা বিধানসভা আসন ও খোয়াই বিধানসভা আসনের উপ নির্বাচনকে কেন্দ্র করে এখন রাজ্য রাজনীতি সরগরম। শাসক বামফ্রন্ট দল হোক বা বিরোধী কংগ্রেস, তৃণমূল কংগ্রেস, বি জে পি কোনো দলই কাউকে এইটুকু জমি ছেড়ে দিতে রাজি নয়। 

আগরতলা: ত্রিপুরা বড়জলা বিধানসভা আসন ও খোয়াই বিধানসভা আসনের উপ নির্বাচনকে কেন্দ্র করে এখন রাজ্য রাজনীতি সরগরম। শাসক বামফ্রন্ট দল হোক বা বিরোধী কংগ্রেস, তৃণমূল কংগ্রেস, বি জে পি কোনো দলই কাউকে এইটুকু জমি ছেড়ে দিতে রাজি নয়। 

আগামী ২০১৮সালে রাজ্যের বিধানসভা নির্বাচন, তাই এই উপ নির্বাচনকে সব রাজনৈতিক দলই সেমি ফাইনাল ম্যাচ হিসেবে নিচ্ছে। 

তাই আসরে নেমে পড়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা সি পি আই (এম) দলের পলিট ব্যুরো সদস্য মানিক সরকার। অপরদিকে তৃনমূল কংগ্রেস ও বি জে পি দল পশ্চিমবঙ্গ থেকে দলের নেতাদের দিয়ে প্রচার চালাচ্ছে। 

রোববার (১৩ নভেম্বর) বামফ্রন্ট সমর্থীত সি পি আই (এম) প্রার্থী ঝুমু সরকার’র হয়ে সমাবেশে প্রধান বক্তা হিসবে উপস্থিত ছিলেন দলের পলিট ব্যুরো সদস্য মানিক সরকার। অপরদিকে একইদিন সন্ধ্যায় বড়জলা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রকাশ দাস’র সমর্থনে নির্বাচনী সমাবেশে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তৃনমূল কংগ্রেস দলের সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায় ও পশ্চিমবঙ্গের বিতর্কিত নেতা রেজ্জাক মুল্লা। 

সমাবেশের আগে তৃণমূল কংগ্রেস দলের পক্ষ থেকে বড়জলা এলাকায় র‍্যালি অনুষ্ঠিত হয়।    

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, নভেম্বর ১৩,২০১৬
এসসিএন/আরএইচএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-13 14:59:48