bangla news

শান্তির বার্তা নিয়ে আসাম রাইফেল টিম আগরতলায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২৬ ৬:৫১:০৬ এএম
ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

শান্তি, সম্প্রীতি, স্বচ্ছ ভারত অভিযানের বিষয়ে এবং ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেওয়ার বিষয়ে যুব সমাজকে উৎসাহিত করার উদ্দেশ্য সামনে রেখে মোটরসাইকেলে করে উত্তরপূর্ব ভারত ভ্রমণে বেরিয়েছেন আসাম রাইফেলস’র ২০ জন অফিসার ও জওয়ান।

আগরতলা: শান্তি, সম্প্রীতি, স্বচ্ছ ভারত অভিযানের বিষয়ে এবং ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেওয়ার বিষয়ে যুব সমাজকে উৎসাহিত করার উদ্দেশ্য সামনে রেখে মোটরসাইকেলে করে উত্তরপূর্ব ভারত ভ্রমণে বেরিয়েছেন আসাম রাইফেলস’র ২০ জন অফিসার ও জওয়ান।

বিভিন্ন রাজ্যের প্রায় সাড়ে তিন হাজার কিমি. পথ অতিক্রম করে তারা ত্রিপুরার রাজধানী আগরতলায় এসে পৌঁছেছেন। 

বুধবার (২৬ অক্টোবর) আগরতলার কুঞ্জবন এলাকার আসাম রাইফেলস ময়দানে তাদেরকে আসাম রাইফেলস’র ত্রিপুরায় কর্মরতদের তরফে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকারসহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা।

অনুষ্ঠানে বক্তব্যে মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন, উন্নয়নের জন্য শান্তি সম্প্রীতির প্রয়োজন। আবার দীর্ঘস্থায়ী শান্তির জন্য উন্নয়ন প্রয়োজন। এগুলির একটির সঙ্গে অপরটির অঙ্গাঙ্গী সম্পর্ক রয়েছে।
  
মুখ্যমন্ত্রী মানিক সরকার অভিযাত্রী দলের অধিনায়ক মেজর অমিত দুগ্গল’র হাতে কিছু উপহার তুলে দেন।

মেজর দুগ্গল সংবাদ মাধ্যমের কাছে জানান, তারা যে রাজ্যে যাচ্ছেন সেখানকার সাধারণ মানুষ, স্কুল ছাত্রসহ অবসরপ্রাপ্ত সেনাকর্মীদের সঙ্গেও দেখা করছেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
এসসিএন/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-10-26 06:51:06