ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ভারত

ত্রিপুরায় রাতের আঁধারে গাড়ি থেকে সামগ্রী চুরি

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৬
ত্রিপুরায় রাতের আঁধারে গাড়ি থেকে সামগ্রী চুরি

আগরতলা: ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার বিভিন্ন এলাকায় চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় স্থানীয়দের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে।

রোববার (০২ অক্টোবর) দিনগত রাতে খোয়াই জেলার কল্যাণপুর এলাকা থেকে দু’টি মারুতি গাড়ির দরজা ভেঙে ডিভিডি প্লেয়ারসহ অন্যান্য সামগ্রী নিয়ে পালিয়ে যায় চোররা।

সোমবার (০৩ অক্টোবর) সকালে গাড়ি নিয়ে বের হওয়ার সময় বিষয়টি টের পান গাড়ির মালিক অপু রায়। তিনি জানান, সব মিলিয়ে চোররা ৩০ হাজার রুপির জিনিস চুরি করে নিয়েছে।

যে এলাকায় চুরির ঘটনা ঘটেছে সেখান থেকে কল্যাণপুর থানার দূরত্ব মাত্র ২শ’ মিটার। এমন জায়গা থেকে চুরির ঘটনায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। একইসঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তারা। তাদের বক্তব্য, পুলিশ সক্রিয় থাকলে এ ধরনের ঘটনা ঘটতো না।

চুরির ঘটনায় কল্যাণপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন অপু রায়। যদিও এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

এর আগেও খোয়াই জেলাসহ রাজ্যের বিভিন্ন এলাকা থেকে চোররা একাধিক জায়গা থেকে গাড়ির চাকাসহ বিভিন্ন সামগ্রী চুরি করে নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৬
এসএন/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।