ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

জনগণের দাবি নিয়ে ত্রিপুরাব্যাপী আন্দোলন করবে যুব কংগ্রেস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
জনগণের দাবি নিয়ে ত্রিপুরাব্যাপী আন্দোলন করবে যুব কংগ্রেস

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দলের পাশাপাশি তাদের শাখা সংঘঠন ত্রিপুরা প্রদেশ যুবক কংগ্রেসও মানুষের কল্যাণে বিভিন্ন কর্মসূচিতে শামিল হবে।

প্রদেশ যুব কংগ্রেসের উদ্যোগে কর্মসূচি গ্রহণ করার লক্ষ্যে আগরতলায় মঙ্গলবার (২৯ আগস্ট) গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়।



এ বৈঠকের পৌরহিত্য করেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা। এছাড়াও উপস্থিত ছিলেন সর্ব ভারতীয় যুব কংগ্রেসের সম্পাদক ঈশান আহমেদ খান, ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সভাপতি রাখু দাস। রাজ্যের প্রতিটি জেলা থেকেই যুব কংগ্রেসের নেতারা এই বৈঠকে উপস্থিত ছিলেন।  

এ বৈঠকে আগামীতে মানুষের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে লাগাতর রাজ্যব্যাপী আন্দোলন কর্মসূচির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে আয়োজিত এই বৈঠক শেষে সংবাদমাধ্যমকে জানান, সারা ভারতজুড়ে যে বেরোজগারি, দ্রব্যমূল্য বৃদ্ধি, সাম্প্রদায়িকতা, বর্ণবৈষম্য, জাতপাতের রাজনীতি চলছে। কীভাবে এসব মোকাবিলা করা যায় এবং আগামীতে যুব সমাজ কী করে মানুষের জন্য কাজ করতে পারে এসব বিষয় নিয়ে আলোচনা হয়েছে। সেই সঙ্গে রাজ্যের বিভিন্ন জায়গায় সংগঠনকে কিভাবে আরও শক্তিশালী করা যায় তার জন্য তারা কাজ করবেন বলে জানান।

সর্ব ভারতীয় যুব কংগ্রেসের সম্পাদক ঈশান আহমেদ খান বলেন, ২০২৪ সালে ভারতের লোকসভা নির্বাচন। এখন থেকে নির্বাচনের জন্য যুব কংগ্রেসের সদস্যরা ময়দানে নেমে পড়বে এবং বিজেপির মোকাবিলা করবে।  

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।