ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আগরতলা (ত্রিপুরা): প্রতি বছরের মতো এ বছরও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহাকে মৌসুমী উপহার হিসেবে সুস্বাদু আম পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে আমের চালান আখাউড়া সীমান্ত দিয়ে আগরতলায় এসে পৌঁছে।

এ আমগুলো গ্রহণ করতে আখাউড়া সীমান্তে উপস্থিত ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ, প্রথম সচিব দূতাবাস প্রধান রেজাউল হক চৌধুরী, প্রথম সচিব আল আমিনসহ মিশনের অন্যান্য কর্মকর্তা।

সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ এ বিষয়ে সংবাদ মাধ্যমকে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীর জন্য সুস্বাদু  ৫০০ কেজি আম পাঠিয়েছেন। এ আমগুলো তারা সীমান্ত থেকে সংগ্রহ করেছেন। পরবর্তী পর্যায়ে মুখ্যমন্ত্রীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তুলে দেবেন। আম উপহার হিসেবে পাঠানোর মধ্য দিয়ে ভারত বাংলাদেশ এবং বাংলাদেশ ও ত্রিপুরার মধ্যে যে গভীর মৈত্রী সম্পর্ক রয়েছে তা আবার স্মরণ করা হলো।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুন , ২০২৩
এসসিএন/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।