ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় গণস্বাক্ষর কর্মসূচি করছে সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
আগরতলায় গণস্বাক্ষর কর্মসূচি করছে সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতি ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ধর্ষকদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গণস্বাক্ষর অভিযান কর্মসূচি পালন করছে সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতি।

বৃহস্পতিবার (১৮ মে) তারা আগরতলা এই গণস্বাক্ষর অভিযান কর্মসূচির আয়োজন করেন।

গণস্বাক্ষর কর্মসূচিতে ভারতের জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মহিলা কুস্তিগিরিকে ধর্ষণকারী সংসদ সদস্য ব্রীজ ভূষণ সরণ সিং ও হরিয়ানা রাজ্যের মন্ত্রী সন্দীপ সিংকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানানো হয়। পাশাপাশি আগরতলার কলেজ ছাত্রী গণধর্ষণের সঙ্গে যুক্ত সব অভিযুক্তকে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবার সরব হল বামফ্রন্ট সমর্থিত মহিলা সংগঠন সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতি।  

তাদের এই দাবিগুলোর প্রেক্ষিতে এই গণস্বাক্ষর অভিযান কর্মসূচির আয়োজন করা হয়েছে। ত্রিপুরার রাজধানী আগরতলায় প্যারাডাইস চৌমোনিতে দাঁড়িয়ে এই সংগঠনের সদস্যরা সাধারণ মানুষের কাছ থেকে তাদের দাবি সমর্থনে স্বাক্ষর সংগ্রহ করেন। গণস্বাক্ষর সম্বলিত তাদের এই দাবি সনদ পরবর্তী সময় চিঠির মাধ্যমে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহার কাছে পাঠানো হবে বলে জানান সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতির রাজ্য সভানেত্রী ঝর্ণা দাস বৈদ্য।

স্বাক্ষর নেওয়ার সময় তাদের হাতে ও গলায় ধর্ষণের বিরোধিতা ও দোষীদের গ্রেপ্তারের দাবি সম্মিলিত প্লে-কার্ড ছিল।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসসিএন/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।