ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার আরও এক বিজেপি বিধায়কের পদত্যাগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
ত্রিপুরার আরও এক বিজেপি বিধায়কের পদত্যাগ পদত্যাগ পত্র দিচ্ছেন ওই বিধায়ক

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের ক্ষমতাসীন দল বিজেপির আরও এক বিধায়ক পদত্যাগ করেছেন। তিনি হলেন- করমছড়া বিধানসভা আসনের বিধায়ক দিবাচন্দ্র রাঙ্খল।

বুধবার (২৮ ডিসেম্বর) ত্রিপুরা বিধানসভায় গিয়ে তিনি পদত্যাগ পত্র দেন।

এদিন বিধানসভায় স্পিকার রতন চক্রবর্তী না থাকায় তিনি তার পদত্যাগপত্র বিধানসভার সেক্রেটারি বি পি কর্মকারের হাতে তুলে দেন। স্পিকার না থাকায় তার পদত্যাগ এখনও অনুমোদিত হয়নি। সেক্রেটারি শুধু পত্রটি নিয়েছেন। তাই চূড়ান্ত সিদ্ধান্ত জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

পদত্যাগ পত্র জমা দেওয়ার পর বেরিয়ে আসার সময় তিনি সংবাদমাধ্যমকে জানান, ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন- বিজেপি সাবেক বিধায়ক এবং কংগ্রেস নেতা আশীষ কুমার সাহা, ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের মুখপাত্র প্রশান্ত ভট্টাচার্যসহ একাধিক কংগ্রেস নেতা।

সাংবাদিকরা তাকে জিজ্ঞাসা করেন তার পরবর্তী গন্তব্য ভারতীয় জাতীয় কংগ্রেস কিনা? উত্তরে তিনি জানান, এখনো এ ধরনের কোনো সিদ্ধান্ত নেননি। যদি কোনো সিদ্ধান্ত নেন তাহলে অবশ্যই সংবাদমাধ্যমকে অবগত করবেন। কংগ্রেসের নেতারা তার স্থানীয় বন্ধু তাই তারা তার সঙ্গে এসেছেন।

গত কয়েক মাসে ক্ষমতাসীন বিজেপি দলের চারজন পদত্যাগ করেন এবং এ বিধানসভার মোট আটজন সদস্য নির্ধারিত সময়ের আগে পদত্যাগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।