ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় বাইক মিছিল করে জানান দিল সিপিআই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আগরতলায় বাইক মিছিল করে জানান দিল সিপিআই

আগরতলা (ত্রিপুরা): ২০২৩ সালের ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে নিজেদের শক্তির প্রদর্শন করলো প্রধান বিরোধী দল সিপিআই (এম)।

রোববার (১১ ডিসেম্বর) আগরতলায় এ বাইক মিছিলের আয়োজন করে দলটি।

মিছিলটি রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এ মিছিলে পাঁচশোর বেশি বাইক অংশ নেয়।

মিছিল শুরুর আগে দলের পশ্চিম জেলা কমিটির সম্পাদক রতন দাস সংবাদ মাধ্যমকে বলেন, রাজ্যের ক্ষমতা থেকে বিজেপিকে উচ্ছেদের লক্ষ্যকে সামনে রেখে তারা ময়দানে আছেন। কারণ বিজেপি থাকার অর্থ হচ্ছে অপশাসন, কুশাসন এবং সাধারণ মানুষের সমস্যা। তাই প্রতিটি মানুষ চান ত্রিপুরা রাজ্য থেকে বিজেপিকে সরিয়ে দিতে। মানুষের এ দাবি পূরণে তারা কাজ করছেন।
 
এদিনের এ কর্মসূচিতে উপস্থিত কর্মী সমর্থকরা রাজ্যের সাধারণ মানুষের উদ্দেশে বার্তা দিচ্ছেন গণতন্ত্র পুনরুদ্ধার করার জন্য লড়াই, নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ, বেকারত্বের বিরুদ্ধে, দুর্নীতি এবং সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই। যেসব কাজ মানুষের বিরুদ্ধে যায় এসব কাজ বর্তমান সরকার করছে বলে অভিযোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২।
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।