ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ট্রাইব্যুনাল

সাবেক ফুটবলার আমিনুল রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
সাবেক ফুটবলার আমিনুল রিমান্ডে

ঢাকা: জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হকসহ ৬ জনের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১০ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।  

রিমান্ডপ্রাপ্তদের মধ্যে অন্যরা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নূর নবী, ছাত্রদলের এসএম হল শাখার সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা সম্পাদক তালুকদার অমিত হাসান হাফিজ, মো. সোহেল রানা ও নাসির উদ্দিন।

এ সময় আমিনুলসহ অন্যান্য আসামিরাও আদালতে উপস্থিত ছিলেন।

গত ৫ ডিসেম্বর বিকেলে রাজধানীর বঙ্গবাজার থেকে আমিনুল হকসহ ছয়জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও রাস্তা অবরোধ করে যানচলাচলে বিঘ্ন সৃষ্টির অভিযোগ আনা হয়।  

পরে ৬ ডিসেম্বর শাহবাগ থানার বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হয়। ওইদিন আদালত সোমবার (১০ ডিসেম্বর) রিমান্ড শুনানির দিন ধার্য করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
তবে রোববার (১০ ডিসেম্বর) আদালতে আসামিপক্ষের অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন। আদালত তা নাকচ করে দিয়ে রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa