ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় ১৬০০ টাকায় বিক্রি হচ্ছে ব্লেজার

মাহফুজুর রহমান পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
বাণিজ্যমেলায় ১৬০০ টাকায় বিক্রি হচ্ছে ব্লেজার ব্লেজারের স্টল। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: জমে উঠেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলের আন্তর্জাতিক বাণিজ্যমেলা। প্রায় শেষের দিকে চলে এসেছে মেলা আর এ সময়ে বিভিন্ন স্টলে চলছে ক্রেতাদের আকর্ষণ করতে নানা ছাড়।



বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) মেলায় গিয়ে দেখা যায়, মেলায় পুরুষের প্রধান আকর্ষণী ব্লেজার ও কটিতে। মেলার ব্লেজার ও কটির স্টলগুলোতে শেষ মুহূর্তে চলছে বিশেষ ছাড়।

মেলার একাধিক ব্লেজারের দোকান ঘুরে দেখা গেছে, প্রতিটি দোকানেই ১৬০০ টাকা করে বাহারি রঙের ব্লেজার বিক্রি করা হচ্ছে। এর মধ্যে কয়েকটি দোকানে দুইভাবে একটি ১৬শ ও আরেকটি ২৩শ টাকা করে বিক্রি চলছে। পুরুষ ক্রেতারা মেলায় মূলত এই ব্লেজারের দোকানে ঘুরছেন এবং শীতের মৌসুম চলায় সকলে এখান থেকে স্বল্পমূল্যে ব্লেজার কিনছেন।  
মেলায় ব্লেজার ক্রয় করা আব্দুল্লাহ বলেন, আমার স্ত্রীকে নিয়ে ঘুরতে এসেছিলাম। আমার স্ত্রী ঘরের জন্য কিছু বাসনকোসন কিনেছে। আমি তেমন কেনার মত কিছু পাইনি। যেহেতু শীত চলছে স্ত্রী পছন্দে একটি ব্লেজার কিনলাম। দামের তুলনায় অনেক ভালো হয়েছে।

বিক্রেতারা বলেন, যেহেতু মেলা শেষের দিকে আর এবার তেমন বেচাবিক্রি হয়নি তাই এখন ছাড় দিয়ে বিক্রি বাড়িয়ে ক্ষতি পুষিয়ে নিতে চেষ্টা চলছে।

এবারের বাণিজ্যমেলায় মোট ২২৭টি স্টল স্থান পেয়েছে। মেলা চলবে পুরো চলতি মাসজুড়ে। করোনা সংক্রামণ বাড়ায় মেলায় স্বাস্থ্যবিধির ব্যাপারে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa