ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

ফেনীতে  উদ্বোধন হলো মাসব্যাপী বাণিজ্যমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
ফেনীতে  উদ্বোধন হলো মাসব্যাপী বাণিজ্যমেলা

ফেনী: ফেনীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্যমেলা শুরু হয়েছে। শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার রোডের ওয়াপদা মাঠে গ্লোবাল লিংক ইভেন্ট ম্যানেজমেন্টের আয়োজনে রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যায় শিল্প ও বাণিজ্য মেলায় প্রধান অতিথি ছিলেন ফেনীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জমান। মেলা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তার।

ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক সাইফুর রহমান সাইফুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মেহেদী আলম রুবেল, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি আবদুল রইজ কাইজার, পরিচালক ফরিদ উদ্দিন আহাম্মদ পাঠান।

মেলা পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী এস জে আলমের সার্বিক সহযোগিতায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক গোলাম ফারুক বাচ্চু, রাশেদুল হক হাজারী, গিয়াস উদ্দিন আহম্মদ বুলবুল, বজলুল করিম মজুমদার হারুন, লোকমানুর রহমান ফরায়েজী, জহুরা জামদানী উইভিং ফ্যাক্টরির চেয়ারম্যান শহীদুল ইসলাম খান পিন্টু ও মেলা পরিচালনা কমিটির সদস্য কামরুজ্জমান পাপ্পুসহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

এর আগে অতিথিরা ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন।

মেলায় বিভিন্ন পণ্যের ৮৪টি স্টল ও শিশুদের বিভিন্ন রাইড স্থান পেয়েছে। এছাড়া মেলার নিরাপত্তার জন্য পুলিশবক্স স্থাপন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এসএইচডি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa