ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় বসুন্ধরা পণ্যে মেগা অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
বাণিজ্যমেলায় বসুন্ধরা পণ্যে মেগা অফার

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় বসুন্ধরা গ্রুপের পণ্যে চলছে অবিশ্বাস্য অফার। আটা, ময়দা, সুজিসহ আটটি পণ্যে ‘সুপার সেভার’ এবং ‘সেভার’ প্যাকেজে এই অফার চলছে। 

‘সুপার সেভার’ অফারে ৪০০ টাকায় মিলছে ১ কেজি আটা, ২ কেজি ময়দা, ৫০০ গ্রাম সুজি, ১ কেজি লাল আটা, ৮ প্যাকের নুডুলস, ১৪০ গ্রামের স্টিক নুডুলস এক প্যাক, পাস্তা ৫০০ গ্রাম এবং ক্র্যাকার্স ৫০ গ্রামের এক প্যাকেট। সঙ্গে একটি সুদৃশ বাটি ও একটি কন্টেইনার।

এই আট পণ্য বাজার থেকে কিনলে খরচ পড়বে ৪৭৭ টাকা।

আর ‘সেভার’ প্যাকে রয়েছে ১ কেজি আটা, ১ কেজি ময়দা, ৫০০ গ্রাম সুজি, নুডুলস ৪ প্যাক, পাস্তা ২০০ গ্রামের এক প্যাকেট, ২০ গ্রামের ক্র্যাকার্স এক প্যাকেট। এই ছয় পণ্য একসঙ্গে পাওয়া যাচ্ছে ২৫০ টাকায়, যার বাজারমূল্য ২৮২ টাকা। এ ‘সেভার’ অফার নিলেও মিলবে একটি সুদৃশ্য বাটি ও একটি কন্টেইনার।

এছাড়া বসুন্ধরার ৪টি ভিন্ন ভিন্ন ফ্লেভারের ২৬৪ টাকার নুডুলস একসঙ্গে কিনলে ২৪ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এর সঙ্গে ফ্রিতে মিলছে ৪টি কন্টেইনার। কেউ চাইলে এক ফ্লেভারের চারটি প্যাকেটও কিনতে পারবেন।

মেলার ভিআইপি গেট দিয়ে প্রবেশ করলেই এক গলি পরে বসুন্ধরা মাল্টিফুড প্যাভিলিয়ন। সেখানে বুধবার (২৩ জানুয়ারি) গিয়ে দেখা যায় ক্রেতাদের উপচেপড়া ভিড়।

বসুন্ধরা প্রোডাক্টের প্রমোশন কর্মী তৃষ্ণা বাংলানিউজকে বলেন, মেলায় আমাদের উদ্দেশ্য পণ্যগুলোকে পরিচিত করা। আমাদের সয়াবিন তেলও রয়েছে, তবে বিক্রির জন্য নয় এটা শুধু প্রদর্শনের জন্য।

মেলায় ‘আলটিমেট ফান ফ্যাক্টরি বসুন্ধরা’ও দিচ্ছে প্রতিটি গেমের টিকিটে ১০ শতাংশ ছাড়। সেজন্য কেবল বাণিজ্যমেলায় গিয়ে ‘আলটিমেট ফান ফ্যাক্টরি বসুন্ধরা’র ফেসবুক পেজ লাইক এবং শেয়ার দিতে হবে। এরপর গেমিং কার্ড দেওয়া হবে সেখানে। এই কার্ড নিয়ে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ১৪ থেকে ১৮ লেভেলে ফান ফ্যাক্টরিতে গেলে প্রতিটিতে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। প্রতি গেম খেলতে খরচ লাগে ১০০ টাকা থেকে ৩০০ টাকা।

আলটিমেট ফান ফ্যাক্টরি বসুন্ধরার সিনিয়র এক্সিকিউটিভ মারুফ আমিন বাংলানিউজকে বলেন, আমরা মেলায় আলটিমেট ফান কার্ড দিচ্ছি। এর জন্য দর্শনার্থীদের শুধু আমাদের পেইজ লাইক-শেয়ার দিতে হবে। কেউ গেমে ট্রায়াল দিতে চাইলেও পাচ্ছেন বিনা পয়সায়।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এসএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa