ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

বাণিজ্য মেলায় পুরস্কার পাচ্ছেন যারা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৪
বাণিজ্য মেলায় পুরস্কার পাচ্ছেন যারা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: আর কিছুক্ষণ পরেই পর্দা নামছে ১৯তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার। মাসব্যাপী মেলায় অংশগ্রহণ করে কাজের স্বীকৃতি হিসেবে ৪৪টি স্টল ও প্যাভিলিয়নকে পুরস্কার দেওয়া হচ্ছে।

এছাড়া ব্যবসায়ী সংগঠসহ ২৪টি সহযোগী সংস্থা পুরস্কার পাচ্ছেন।
 
মেলা প্রাঙ্গণে পুরস্কার বিতরণ করবেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।
 
যারা পুরস্কার পাচ্ছেন:
 
সাধারণ প্যাভিলিয়ন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পাচ্ছেন কারুপান্না রংপুর লিমিটেড ও দ্বিতীয় পুরস্কার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।
 
সাধারণ সংরক্ষিত প্যাভিলিয়ন ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার পাচ্ছেন বেসিক ব্যাংক লিমিটেড।

সংরক্ষিত মিনি প্যাভিলিয়ন ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার পাচ্ছেন ডাচবাংলা ব্যাংক লিমিটেড।
 
সাধারণ স্টল ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পাচ্ছেন অনটেল (লাভা মোবাইল), দ্বিতীয় পুরস্কার ইস্ট এশিয়া কমপ্লেক্স প্রাইভেট লিমিটেড ও রানা টেক্সটাইল, তৃতীয় পুরস্কার সাত্তার মেটাল ইন্ডাস্ট্রিজ, স্মার্ট সকস ও এ্যাপেক্স ফোম এবং বিশেষ পুরস্কার পাচ্ছেন মৃধা ট্রেড ইন্টারন্যাশনাল।
 
ফুড স্টল ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পাচ্ছেন হার্ভেস্ট রাইস পোল্ট্রি লিমিটেড, দ্বিতীয় পুরস্কার বঙ্গজ লিমিটেড এবং তৃতীয় পুরস্কার মাসাফি ব্রেড অ্যান্ড বিস্কুট ইন্ডাস্ট্রিজ ও ইওন ফুড লিমিটেড।
 
মহিলা উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার পাচ্ছেন মা এন্টারপ্রাইজ, ব্রিন্টা জুট হেন্টিক্রাফ ও অজানা মাসরুম ফুড।
 
অনগ্রসর জনগোষ্ঠী ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার বনানী টেক্সটাইল, বাইশব হেন্ডিক্রাফট ও মনিপুরি থান এম্পোরিয়াম।
 
নবীন উদ্যোক্তা/রপ্তানিকারক ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার পাচ্ছেন রুনো হেন্ডিক্রাফট।
 
বিদেশি প্রিমিয়ার স্টল ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার পাচ্ছেন জর্দান কালার কর্পোরেশন ইউএসএ, অর্জিনাল ইসটানবুল ক্রিসটাল সান, ইন্ডিয়ান কার্পেট ইন্ডাস্ট্রিজ ও এমকে ইলেকট্রিক।
 
প্রিমিয়ার প্যাভিলিয়ন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পাচ্ছেন ওয়াল্টন, দ্বিতীয় পুরস্কার হাতিল ও আখতার ফার্নিচার, তৃতীয় পুরস্কার সিঙ্গার বাংলাদেশ, ক্লাসিক্যাল হোমটেক্স ও পারটেক্স ফার্নিচার এবং বিশেষ পুরস্কার ম্যক্স ইন্ডাস্ট্রিজ নাদীয়া ফার্নিচার, নাভানা ফার্নিচার, রংপুর ফাউন্ডারি ও এশিয়ান টেক্সটাইল।
 
প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পাচ্ছেন আব্দুল মোনেম লিমিটেড, দ্বিতীয় পুরস্কার ঢাকা আইচক্রিম এবং তৃতীয় পুরস্কার রোমানিয়া ফুড।
 
প্রিমিয়ার স্টল ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পাচ্ছেন প্রিন্স ফুড, দ্বিতীয় পুরস্কার হেলাল অ্যান্ড ব্রাদার্স ও হামদার্দ ল্যবরেটরিজ এবং তৃতীয় পুরস্কার প্রাণ।
 
এছাড়া দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই), ঢাকা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি (ডিসিসিআই), মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই) ও বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিকে সেবা প্রদানের জন্য পুরস্কার দেওয়া হবে। পাশাপাশি সেবা প্রদানের জন্য আরও ১১টি সংস্থা/প্রতিষ্ঠান এবং সৌজন্যমূলক কাজের জন্য ৯টি সংস্থা/প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।