ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

প্রাণের ২৩ প্যাকেজে নগদ ছাড়

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৪
প্রাণের ২৩ প্যাকেজে নগদ ছাড়

মেলা প্রাঙ্গণ থেকে: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রাণ প্যাভিলিয়নে ২৩টি প্যাকেজে খাদ্য সামগ্রী বিক্রি উপর নগদ অর্থ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া শিশুদের বিনোদনের পাশাপাশি দেওয়া হচ্ছে ফ্রি গিফট।

গিফট হিসেবে শিশুদের চকলেট আর বয়স্কদের দেওয়া হচ্ছে চিপস, বনরুটি ও ফ্রেঞ্চফ্রাই।  


বাণিজ্য মেলায় প্রাণের প্যাকেজগুলোর মধ্যে রয়েছে, ৩০০ টাকার ১২ পিস বক্স নুডলস ২৭৫ টাকায়, ৫৭৫ টাকার মম চয়েস ৫০০ টাকায়, ৪৫৬ টাকার হ্যাপি প্যাক ৪০০ টাকায়, ২৮৬ টাকার কিচেন অফার ২৫০ টাকায়, ২৮৩ টাকার স্পাইসি ২৫০ টাকায়, ২৬৫ টাকার আড্ডা অফার ২০০ টাকায়, ২৫০ টাকার ককটেল অফার ২০০ টাকায়, ৫৭ টাকার কিডস চয়েস ৫০ টাকায়, ৬০ টাকার মন্টি প্যাক ৫০ টাকায়, ৩২৫ টাকার হট টমেটো সস, পাইন্যাপল জ্যাম ও চালতার আচারের সঙ্গে ২০০ গ্রাম গ্রিন চিলি সস ফ্রি।



এছাড়া ৬০ টাকার চিকেন ৪৫ টাকায়, ৩৫ টাকার চকোবিন কার ২৫ টাকায়, ৪০ টাকায় ৪ প্যাকেট চকোবিন কিনলে ১ প্যাকেট ফ্রি, ২২০ টাকার ২২ পিস পিনাটবার বক্স ১৮০ টাকায়, ৬০ টাকায় ১২ পিস চাটনি কিনলে ৩ পিস ফ্রি, ৩০০ টাকায় ১২ পিস নুডলস ২৭০ টাকায়, সঙ্গে একটি ফ্রেশকো কন্টেইনার ফ্রি।  

 

১২৮ টাকায় ৪ পিসের দুটি ফ্যামেলি প্যাক নুডলুস কিনলে ২টি সিঙ্গেল নুডলুস ফ্রি, ২৫০ টাকায় ৮ পিসের ২টি ফ্যামেলি প্যাক কিনলে ৫ পিসের একটি ফ্যামেলি প্যাক ফ্রি, ৪০৯ টাকায় ৩৪০ গ্রাম চিলি সস, ৫০০ গ্রাম মিক্স ফ্রুট জ্যাম, ৩০০ গ্রাম জলপাই আচার, ২০০ গ্রাম ২ প্যাকেট লাচ্ছা সেমাই কিনলে ১টি ৩০০ গ্রাম প্রাণ সয়া সস ফ্রি।  

 

এসব প্যাকেজ ছাড়া অন্য পণ্যগুলোতে ক্রেতাদের চাহিদা অনুযায়ী ১০০ টাকার যেকোনো ধরনের পণ্য কিনলেই দেওয়া হচ্ছে ১০ শতাংশ ছাড়।  

 

প্রাণের এসব প্যাকেজের বিষয় বাংলানিউজকে জানান বাণিজ্য মেলার ৩৫ নম্বর প্যাভিলিয়ন ইনচার্জ মঞ্জুরুল হাসান।  

 

প্রাণ প্যাভিলিয়নের অন্যতম আকর্ষণ দ্বিতীয় তলায় শিশুদের জন্য রয়েছে গ্লাসের ভেতর বল ফেলা, প্রাণের পণ্যের গায়ে নির্ধারিত সময়ের মধ্যে রিং পরানো ও ম্যাজিক শোসহ বিভিন্ন প্রতিযোগিতা।  

 

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এ খেলায় অংশ নিতে পারেন দর্শনার্থীরা। প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য দেওয়া হচ্ছে প্রাণের বিভিন্ন খাবার পণ্য।  

 

এবারের মেলা উপলক্ষ্যে প্রাণ বাজারে নিয়ে এসেছে ১০০ টাকায় এক লিটার লো ফ্যাট স্লিম মিল্ক, ১৫ টাকায় ২৫০ মিলি পানীয়, ২০ টাকায় ২৫০ মিলি জুস, ১০ টাকা প্যাকেট নুডলস, ২০ টাকায় প্যাকেট ইউরোপা বিস্কুট, স্টবেরি অরেঞ্জ, ১৫ টাকায় ফিটচিজ, ১০৮ টাকায় ৩৫০ গ্রাম ফ্যামিলি প্যাক কেক ও ১৫ টাকায় স্টিট বিস্কুট।

 

প্রাণের প্যাভিলিয়নে নগদ ছাড় পেয়ে বেশ আনন্দিত ক্রেতারা। ফাতেমা বেগম বলেন, বাইরের চেয়ে মেলায় প্রাণের খাবার পণ্যগুলোর দাম বেশ কম। এছাড়া বিভিন্ন প্যাকেজগুলো কিনলে বাইরের তুলনায় পণ্যভেদে ১৫ থেকে ৭০ টাকা নগদ ছাড় পাওয়া যাচ্ছে। বিশেষ করে বিস্কুট ও নুডলসের প্যাকেজগুলোয়।

 

প্যাভিলিয়নে শিশুদের জন্য বিনোদনের ব্যবস্থা রাখা ও প্রবেশ পথে ক্রেতাদের হাতে চিপস, বন রুটি, ফ্রেঞ্চ ফ্রাই ফ্রি দেওয়ায়ও সন্তুষ্ট ক্রেতারা। বলেন মঞ্জুরুল হাসান।

**  মেলায় দেদারছে চলছে চাঁদাবাজি

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।