ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

বাণিজ্য মেলায় হরতালের প্রভাব

স্টাফ করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৪
বাণিজ্য মেলায় হরতালের প্রভাব

ঢাকা: জামায়াতের ডাকা বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতালের প্রভাব পড়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়।   দুর-দুরান্ত থেকে কোনো দর্শনার্থী আসতে পারছেন না।

আশ-পাশের এলাকার হাতেগোনা কয়েকজন দর্শনার্থী পায়ে হেঁটে মেলায় আসছেন।
 
বৃহস্পতিবার সকাল থেকেই এক প্রকার অলস সময় কাটছে মেলার বিভিন্ন প্যাভিলিয়নের কর্মকর্তা-কর্মচারীদের। যে সব দর্শনার্থী প্যাভিলিয়ন ঘুরছেন তাদের অনেকেই পণ্য না কিনেই চলে যাচ্ছেন।

মেলায় ২৮ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন বেঙ্গল পলিমারের ব্র্যান্ড এক্সিকিউটিভ আলিম উল্লাহ খান বাংলানিউজকে বলেন, হরতালের কারণে মেলায় দর্শনার্থীর সংখ্যা অনেক কম। যারা আসছেন তাদের বেশির ভাগ দর্শনার্থীই কোনো পণ্য না কিনে চলে যাচ্ছেন।

মিরপুর শেওড়াপাড়া থেকে এসেছেন কামরুন নাহার। ছেলে তমালের ইচ্ছায় এই হরতালের মধ্যেই না এসে উপায় ছিল না বলে জানান তিনি। তবে কেনাকাটার তেমন আগ্রহ নেই তাদের।

মোহাম্মদ পুর থেকে এসেছেন পিয়াস মাহ্মুদ। সদ্য কর্মজীবি এ যুবকের ঘর সাজানোর ফার্নিচার কেনার আগ্রহ থাকলে দরদাম অনেক বেশি বলে ফেরত যাবেন।
মেলা পরিচালনা কমিটির সদস্য আসাদুজ্জামান খান দিপু বলেন, অন্য দিনের তুলনায় মেলায় হরতালের কারণে দর্শনার্থীর সংখ্যা কম। তবে বিকেল নাগাদ বাড়তে পারে বলে আশা করছেন দিপু।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।