ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

মেলায় সনি ৪কে টিভির সঙ্গে হোম থিয়েটার ফ্রি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৪
মেলায় সনি ৪কে টিভির সঙ্গে হোম থিয়েটার ফ্রি!

মেলা প্রাঙ্গণ থেকে: অভিজাত ও সৌখিনদের জন্য আধুনিকতার ছোঁয়ায় ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ৪কে টেলিভিশন নিয়ে এসেছে সনি ৠাংস। ৯ লাখ ৫০ হাজার টাকায় ক্রেতারা মেলা থেকে অত্যাধুনিক এ টেলিভিশনটি কিনতে পারবেন।

সঙ্গে উপহার হিসেবে পাবেন হোম থিয়েটার।
 
মেলার ১০ নম্বর প্রিমিয়াম প্যাভিলিয়নে (পিপি) দায়িত্বরত সনি ৠাংসের সেলস অফিসার রাইসূল ইসলাম রাজীব বাংলানিউজকে এ তথ্য জানান।
 
রাজীব জনান, ৪কে টেলিভিশটি থ্রিডির আপডেট ভারসন। এ টেলিভিশনের প্রকৃত দাম ৯ লাখ ৯০ হাজার টাকা। তবে মেলা উপলক্ষ্যে এটি বিক্রি করা হচ্ছে ৯ লাখ ৫০ হাজার টাকায়। এর সঙ্গে উপহার সামগ্রী হিসেবে থাকছে এক লাখ ৪৫ হাজার টাকার হোম থিয়েটার।
 
এছাড়া ক্রেতাদের বাসায় নিয়ে যাওয়া ও বাসায় সেট করে দেওয়ার সব খরচ বহন করবে কোম্পানি। টেলিভিশনটির সব যন্ত্রাংশের উপর ক্রেতারা এক বছরের গ্যারান্টি পাবেন। সার্ভিসিং ওয়ারেন্টি থাকবে ৫ বছরের।
 
এছাড়া উচ্চ-মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের কথা চিন্ত করে মেলায় বিভিন্ন দামের ও মডেলের টেলিভিশন আনা হয়েছে বলে জানান রাজীব।
 
এরমধ্যে ক্রেতারা ব্রাভিয়া এলইডি টেলিভিশন কিনতে পারবেন ২৯ হাজার ৯০০ টাকা থেকে শুরু করে ২৭ লাখ টাকার মধ্যে। ৠাংস সিআরটি টেলিভিশন কেনা যাবে ৭ হাজার ৮০০ টাকা থেকে ২৯ হাজার টাকার মধ্যে। ৠাংস এলইডি পাওয়া যাবে ২৫ হাজার থেকে ৬৩ হাজার টাকার মধ্যে।
 
বাণিজ্য মেলায় প্রতিষ্ঠানটির প্যাভিলিয়ন থেকে আরও পাওয়া যাবে ফ্রিজ, ক্যামেরা, ল্যাপটপ, হোম থিয়েটার, সাউন্ড সিস্টেম ও মোবাইল ফোন।
 
সনি ৠাংসের ফ্রিজ কেনা যাবে ২৮ হাজর ৬০০ টাকা থেকে ৭৪ হাজার টাকায়। বিভিন্ন ডিজাইনের ক্যামেরর দাম নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ৯৯০ টাকা থেকে ৯২ হাজার টাকা। হোম থিয়েটার পাওয়া যাবে ২২ হাজার ৯০০ টাকা থেকে এক লাখ ৪৫ হাজার টাকায়।
 
ল্যাপটপের দাম নির্ধারণ করা হয়েছে ৪৭ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে এক লাখ ৭০ হাজার টাকা। সাউন্ড সিস্টেম বিক্রি হচ্ছে ৯৭ হাজার ৯০০ টাকা থেকে এক লাখ ১৯ হাজার টাকায়।
 
এদিকে নতুন প্রজন্মের কথা চিন্তা করে মেলায় প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে স্মার্ট ফোন জেড-১ ও জেড আলটা মোবাইল ফোন। ওয়াটার প্রুফ এই মোবাইল সেট ক্রেতারা কিনতে পারবেন ৫৭ হাজার ৫০০ টাকা ও ৬২ হাজার ৫০০ টাকায়।
 
এছাড়া প্যাভিলিয়টিতে ৭২ হাজার ৫০০ টাকায় পওয়া যাবে অত্যাধুনিক ট্যাবলেট ‘জেড ট্যাবলেট’।
 
রাইসূল ইসলাম রাজীব জানান, মেলায় সব পণ্যই মোটামুটি ভালো বিক্রি হচ্ছে। তবে ৩২, ৪০ ও ৪২ ইঞ্চির ব্রাভিয়া টেলিভিশন, মোবাইল সেট এক্সপেরিয়া এবং সনি সাইবার শট ক্যামেরার চাহিদা সব থেকে বেশি।
 
এদিকে প্যাভিলিয়নটিতে ঘুরে পর্যাপ্ত সংখ্যক দর্শনার্থীর ভিড় দেখা গেছে।
 
সইমা আখতার নামের এক দর্শনার্থী বলেন, পানির ফোয়ারা দেখে ছবি তুলতে এসেছিলাম। ছবি তোলার সময় প্যাভিলিয়নের ভিতরে অনেক মানুষের ভিড় দেখে ভিতরে ঢুকেছি। এলইডি টেলিভিশনগুলোর ডিজাইন ও ছবি অনেক সুন্দর মনে হচ্ছে। ৪০ ইঞ্চির একটি টেলিভিশন পছন্দ হয়েছে। আগামী শুক্রবার এটি কিনতে পারি।
 
সনির ক্যামেরা কিনে ফেরার সময় যাত্রাবড়ী থেকে আসা সুমি বলেন, ক্যামেরাটি দেখে আমার বেশ পছন্দ হয়। দামেও কম। তাই কিনে নিয়েছি।
 
বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।