ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বাণিজ্যমেলা

লাখ টাকায় নাদিয়ার বেডরুম সেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪
লাখ টাকায় নাদিয়ার বেডরুম সেট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: যারা নতুন ঘর সাজাতে চান ‍তাদের জন্য বিশেষ আফার নিয়ে এসেছে নাদিয়া ফার্নিচার। ১ লাখ ৭ হাজার ১৯২ টাকায় নাদিয়ার প্যাভিলিয়ন থেকে কেনা যাবে বেডরুম সাজানোর সব পণ্য।

এছাড়াও রয়েছে নির্দিষ্ট ফার্নিচারের ওপর ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।
 
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৫ নম্বর প্রিমিয়াম প্যাভিলিয়নে (পিপি) দায়িত্বরত নাদিয়া ফার্নিচারের এক্সিকিউটিভ মার্কেটিং কর্মকর্তা সুমন পারভেজ বাংলানিউজকে এ তথ্য জানান।
 
সুমন পারভেজ জানান, বাণিজ্য মেলায় প্রদর্শিত ফার্নিচারের ৫০ শতাংশই নতুন। এ ফার্নিচারগুলো মেলার বাহিরের অন্য শোরুমে পাওয়া যাচ্ছে না। এরমধ্যে রয়েছে সোফা, বেড, শোকেস, আলমারি আর ওয়ারড্রব।
 
এছাড়া নাদিয়ার প্যাভিলিয়ন থেকে ক্রেতারা ঘর সাজানোর (অফিস ফার্নিচার বাদে) সব ধরনের ফার্নিচার কিনতে পারবেন। ক্রেতারা চাইলে প্রদর্শিত পণ্যের বাহিরেও পছন্দের ডিজাইনে পণ্য সরবরাহ করা হবে বলে জানান সুমন পারভেজ।
 
বাণিজ্য মেলায় প্রদর্শিত পণ্যের মধ্যে ক্রেতারা সোফা সেট কিনতে পারবেন সর্বনিম্ন ৬০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৯০ হাজার টাকায়। পছন্দের বেড পাওয়া যাবে ২০ থেকে ৫০ হাজার টাকার মধ্যে। সর্বনিম্ন ২৫ হাজার টাকা এবং সর্বোচ্চ ৪০ হাজার টাকায় পাওয়া যাবে আকর্ষণীয় ডিজাইনের শোকেস।
 
আলমারির জন্য ক্রেতাদের ব্যয় করতে হবে ২০ থেকে ৫০ হাজার টাকা। ওয়ারড্রবের দাম নির্ধারণ করা হয়েছে সর্বোনিম্ন ১৭ হাজার টাকা এবং সর্বোচ্চ ২৫ হাজার টাকা।
 
আর আলমারি, বেড, কর্নার স্ট্যান্ড, ড্রেসিং টেবিল, বেড সাইড টেবিল ও গ্লাস ফ্রেমের সমন্বয়ে তৈরি করা হয়েছে বিশেষ প্যাকেজ সেট। ‘গার্ডেনিয়া বেড রুম সেট’ নামে এ বিশেষ প্যাকেজটি কিনতে আগ্রহীদের খরচ করতে হবে ১ লাখ ৭ হাজার ১৯২ টাকা।
 
নাদিয়া ফার্নিচারের এক্সিকিউটিভ মার্কেটিং কর্মকর্তা সুমন পারভেজ জানান, মেলায় ক্রেতাদেরকে ১০ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। নতুন পুরাতন সকল ফার্নিচারেই এ ছাড় পাওয়া যাবে। তবে নতুন ডিজাইনের ফার্নিচারে ১০ শতাংশ ছাড়ের সংখ্যাই বেশি।
 
বিক্রির পরিমাণ সম্পর্কে তিনি বলেন, বিক্রয় মোটামুটি ভালো। তবে পণ্য বিক্রয় করা না, সর্বসাধারণের কাছে নাদিয়ার ফার্নিচার পরিচিত করতেই মেলায় প্যাভিলিয়ন নেওয়া হয়েছে। এ জন্য নজরকাড়া ডিজাইনেও সাজানো হয়েছে প্যাভিলিয়নটি। যা সহজেই দর্শনার্থীদের আকর্ষণ করছে বলে জানান সুমন পারভেজ।
 
নাদিয়ার প্যাভিলিয়নে ফার্নিচার দেখতে আসা সাইমা বেগম বলেন, মেলার প্রবেশ পথ দিয়ে ঢুকতেই প্যাভিলিয়নটি চোখে পড়ে। বাহির থেকে দেখলে সহজেই নজর কাড়ছে। তাই ভেতরে কেমন ফার্নিচার বিক্রি হচ্ছে দেখতে এসেছি। ফার্নিচারগুলোর ডিজাইন সুন্দর কিন্তু দাম বেশি। তাই কেনা হবে না। উচ্চ মধ্যবিত্ত ও ধনীদের জন্য এসব ফার্নিচার বলেও মন্তব্য করেন সাইমা বেগম।
 
বাংলাদেশ সময়:  ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।