ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বাণিজ্যমেলা

মেলায় সংসার গুছিয়ে নেওয়ার অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৪
মেলায় সংসার গুছিয়ে নেওয়ার অফার ছবি: দেলোয়ার হোসেন বাদল/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: নতুন সংসার জীবন শুরু করতে যাচ্ছেন এমন দম্পতিদের জন্য আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকর্ষণীয় অফার নিয়ে এসেছে নোহা। মাত্র ৩ হাজার ২০০ টাকায় দেওয়া হচ্ছে সিলভারের সব ধরনের ক্রোকারিজ পণ্য।


 
এছাড়া রয়েছে ১ হাজার ৩০০ টাকা থেকে শুরু করে ১৯ হাজার ২০০ টাকা পর্যন্ত বিভিন্ন ফ্যামিলি প্যাকেজ। এরমধ্যে ১৯ হাজার ২০০ টাকার প্যাকেজে পাওয়া যাবে ওভেন, রাইস কুকার, পেশার কুকার, ফ্রাইপেনসহ নন-স্টিক সব ধরণের ক্রোকারিজ পণ্য।
noah-news-2 
বাণিজ্য মেলার ১৯ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে নোহার বিক্রয় ব্যবস্থাপকের দায়িত্বে থাকা ঈশ্বর বাংলানিউজকে এসব তথ্য জানান।
 
ঈশ্বর জানান, তারা সব ধরনের ক্রোকারিজ পণ্য বিক্রয় করছেন। ক্রেতা ইচ্ছা করলে প্রয়োজন অনুযায়ী নির্দিষ্ট পণ্যটি কিনতে পারেন। আবার সব ধরনের ক্রোকারিজ নিয়ে তৈরি বিশেষ প্যাকেজও নিতে পারেন।
 
তিনি জানান, বাণিজ্য মেলা উপলক্ষে নোহা নিয়ে এসেছে গ্যাস ও বিদ্যুতের সমন্বয়ে বিশেষ ধরনের চুলা। এ চুলায় একই সঙ্গে গ্যাসে ও বিদ্যুতে রান্না করা যাবে। একটি গ্যাস ও একটি বিদ্যুতের সমন্বয়ে তৈরি বিশেষ চুলা কেনা যাবে ৬ হাজার টাকায়। আর ৭ হাজার ১৫০ টাকায় পাওয়া যাবে ‍দুটি গ্যাস ও একটি বিদ্যুতের সমন্বয়ে তৈরি বিশেষ চুলা।
 
নোহার প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে, সিলভারের ও নন-স্টিকের দুই ধরনের পেশার কুকার রয়েছে। এরমধ্যে রয়েছে ১.৫ লিটার থেকে ১০ লিটার পয্যন্ত ৮টি সাইজ। সর্বনিম্ন ৯০০ টাকা থেকে সর্বোচ্চ ২ হাজার ১০০ টাকায় বিক্রয় হচ্ছে এসব পেশার কুকার।
noah-news-1201 
২৩ লিটার ও ৩০ লিটারের দুই সাইজের ওভেন বিক্রয় হচ্ছে ৪ হাজার ৭০ টাকায় এবং ৪ হাজার ৮৪০ টাকায়।
 
রাইস কুকারের মধ্যে রয়েছে ১.৮ ও ২.৮ লিটার সাইজের। এরমধ্যে ১.৮ লিটারের রাইস কুকার পাওয়া যাবে ১ হাজার ৮০০ টাকায়। আর ২.৮ লিটারের রাইস কুকার কিনতে লাগবে ২ হাজার ১০০ টাকা।
 
রয়েছে নন-স্টিক ও সিলভারের ফ্রাইপেন। যা ক্রেতারা কিনতে পারবেন ৩০০ টাকা থেকে ১০০০ হাজার টাকার মধ্যে। আর বিভিন্ন সাইজের পাতিল (ভাত, মাংস, পোলাও, তরকারি, ডাল দুধ, পানি গরম করার পাত্র) পাওয়া যাবে ২০০ টাকা থেকে শুরু করে ১ হাজার ৩০০ টাকার মধ্যে।
 
নোহার বিক্রয় ব্যবস্থাপক ঈশ্বর বলেন, ছুটির দিন বিক্রয় খুব ভালো হচ্ছে। এছাড়া মেলার প্রথম দিক হিসেবে অন্যান্য দিনের বিক্রয়ের পরিমাণও বেশ ভালো।
 
বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৪
সম্পাদনা: এম জে ফেরদৌস, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।