ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় দর্শনার্থী আগমনে সন্তুষ্ট আয়োজকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
বাণিজ্যমেলায় দর্শনার্থী আগমনে সন্তুষ্ট আয়োজকরা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার প্রথম দুইদিন দর্শনার্থী ও ক্রেতাদের উপস্থিতি কম থাকলেও তৃতীয় দিনের উপস্তিতিতে সন্তোষ প্রকাশ করেছেন আয়োজক প্রতিষ্ঠান রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) ও অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠান।
 
আয়োজক ও অংশগ্রহণকারীরা বলছেন, মেলার প্রথমদিকে দর্শনার্থী ও ক্রেতাদের উপস্থিতি কম থাকে।

সপ্তাহখানেক পরেই জমজমাট হয়ে উঠবে মেলা প্রাঙ্গণ। তবে অন্যবারের চেয়ে এবার প্রথমদিকে দর্শনার্থী ও ক্রেতাদের উপস্থিতি তুলনামূলক বেশ ভালো লক্ষ্য করা যাচ্ছে।
 
বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে ইপিবি’র ভাইস চেয়ারম্যান সুভাশিষ বসু বাংলানিউজকে বলেন, মেলায় দর্শনার্থী ও ক্রেতাদের উপস্থিতিতে আমরা সন্তুষ্ট। অন্যবারের চেয়ে এবার মেলার শুরুতে ভালো উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। তবে এখনও অনেক প্যাভিলিয়ন ও স্টল নির্মাণ কাজ শেষ না হওয়ায় মেলা পূর্ণতা পাচ্ছে না। আশাকরি দুই একদিনের মধ্যেই এসব কাজ শেষ হলে দর্শনার্থী ও ক্রেতাদের উপস্থিতি আরও বাড়বে।
 
মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা যায়, বিকেল থেকে দর্শনার্থী ও ক্রেতাদের উপস্থিতি বাড়তে থাকে। সাধারণত অফিসিয়াল কার্যদিবস হওয়ায় সবাই বিকেল থেকেই পরিবার নিয়ে মেলায় আসছেন।
 
রামপুরা থেকে মেলায় আসা জুনায়েদ আহমেদ বাংলানিউজকে বলেন, অফিস থাকায় সকালে মেলায় আসা সম্ভব না। তাই বিকেলে সবাই মিলে মেলায় এলাম। এখনও বিভিন্ন স্টল ঘুরে পণ্য দেখছি। তবে এখন পর্যন্ত কিছু কেনা হয়নি।
 
হাতিল ফার্নিচারের ডিলার অপারেশন বিভাগের কো-অর্ডিনেটর অরুণ মজুমদার জানান, অন্যবারের চেয়ে এবার মেলায় শুরু থেকেই দর্শনার্থী ও ক্রেতার সংখ্যা ভালো। গত দুইদিন অবরোধ শেষে আজ অবরোধ মুক্ত হওয়ায় দর্শনার্থীর সংখ্যা বেশ বেড়েছে।
 
কল্লোল থাই প্রেসিডেন্ট প্যাভিলিয়নের বিক্রয় কর্মী তৌহিদুল ইসলাম বলেন, আজই আমরা প্রথম বিক্রয় শুরু করেছি। সন্ধ্যার পর থেকে ক্রেতাদের ভিড় বাড়ছে। প্রথম দিনের বিক্রয়ও বেশ ভালো।
 
বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: এম জে ফেরদৌস, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।