ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

পর্যটন

বিমানের সেবা প্রদানের প্রতিশ্রুতি নিয়ে গণশুনানি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
বিমানের সেবা প্রদানের প্রতিশ্রুতি নিয়ে গণশুনানি

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে দ্বিতীয় ত্রৈমাসিক প্রশিক্ষণ কর্মশালা বুধবার (২২ ডিসেম্বর) বিমানের প্রধান কার্যালয় বলাকার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
 
বিমানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকাল ১০টায় বিমানের পরিচালক (প্রশাসন) জিয়াউদ্দীন আহমেদ উক্ত কর্মশালার উদ্বোধন করেন।

১৬ জন কর্মকর্তা-কর্মচারী প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন।
 
এরপর সকাল ১১টায় সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে ষাণ্মাসিক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। পরিচালক (প্রশাসন) সেবা প্রদান বিষয়ে বিশদভাবে আলোচনা করেন। এসময় ১৬ জন কর্মকর্তা-কর্মচারীসহ ৮ জন স্টেকহোল্ডার উপস্থিত ছিলেন।
 
এদিন দুপুর ১২টায় সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অবহিতকরণ সভা ও গণশুনানি অনুষ্ঠিত হয়। ২৫ জন যাত্রীসহ বিমানের বিভিন্ন পরিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উক্ত সভা ও গণশুনানিতে অংশগ্রহণ করেন। এসময় পরিচালক (প্রশাসন) যাত্রী সাধারণকে বিমানের সেবা সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানসহ সেবা প্রাপ্তির পদ্ধতি সম্পর্কে যাত্রীগণকে অবহিত করেন। কয়েকজন যাত্রী বিমানের সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করেন।  

বিমান ম্যানেজমেন্ট তাদের মতামত ও পরামর্শ গুরুত্বের সাথে বিবেচনা করবেন বলে আশ্বস্ত করেন। এসময় একজন যাত্রী বিমানের প্রধান কার্যালয় বলাকার সেলস সেন্টারের কর্মচারীদের আচরণের প্রশংসা করেন। তিনি বলেন, ‘বাইরে থেকে যেটা শোনা যায়, বাস্তবে তা ঘটেনি। তারা আমার সঙ্গে বেশ আন্তরিকতার সাথে আচরণ করেছেন। ’
 
করোনা মহামারির মাঝেও ঝুঁকি নিয়ে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করায় পরিচালক (প্রশাসন) জিয়াউদ্দীন আহমেদ কর্মকর্তা-কর্মচারীদের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও প্রতিটি ক্ষেত্রে দায়িত্বশীলতার ধারা বজায় রাখার অনুরোধ জানান।
 
বাংলাদেশ সময়: ০৩০১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এমআইএইচ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa