ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

পর্যটন

‘ডি মোর বান্দরবান’ আবাসিক হোটেল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
‘ডি মোর বান্দরবান’ আবাসিক হোটেল উদ্বোধন

বান্দরবান: বান্দরবানে পর্যটন শিল্পের বিকাশে আধুনিক সুযোগ সুবিধা সমৃদ্ধ ‘ডি মোর বান্দরবান’ নামে একটি আবাসিক হোটেল উদ্বোধন হয়েছে।  

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে বান্দরবান শহরের প্রাণকেন্দ্র হাফেজঘোনা এলাকায় নবনির্মিত হোটেলটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় অন্যান্যদের মধ্যে সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান জি কে লালা, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুছ ফরাজী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান থানজামা লুসাই, সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল করিম, উইম্যান্স চেম্বার অব কমান্স এর সভানেত্রী লালছানি লুসাই, বান্দরবান আবাসিক হোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ডি মোর বান্দরবান এ অঞ্চলের পর্যটন শিল্পে নতুন মাত্রা যোগ করবে। পর্যটন শিল্পের বিকাশ এবং মানোন্নয়নে আমরা বদ্ধ পরিকর। এ অঞ্চলে সব শ্রেণি পেশার মানুষদের পর্যটন বান্ধব করে গড়ে তোলতে হবে। পর্যটকদের আকৃষ্ট করতে সমস্ত আয়োজনই রয়েছে, কিন্তু পরিপূর্ণ সেবা নিশ্চিত করতে সবাইকে আর সচেতন হতে হবে।  

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরও বলেন, একটি পর্যটকবান্ধব শহর হিসেবে বান্দরবানের রূপ আরও ছড়িয়ে দিতে আগামীতে নানা পরিকল্পনা নেওয়া হবে এবং বান্দরবানের সুনাম বিশ্বে ছড়িয়ে বান্দরবানের পর্যটন কেন্দ্রগুলোকে সবার সামনে পরিচিতি করে তোলা হবে।

এসময় সভাপতি সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান জি কে লালা বলেন, বান্দরবানের পর্যটন খাতকে আরও গতিশীল করতে আমাদের এই পথচলা। আমরা দেশি বিদেশি পর্যটকদের বান্দরবানে ভ্রমণের পাশাপাশি আনন্দদায়ক, আরামদায়ক ও আধুনিকমানের সেবার প্রত্যয় নিয়ে ডি মোর বান্দরবান এর শুভ সুচনা করছি আর আমরা মনেকরি এই যাত্রার সঙ্গী হবে সবাই।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।