ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

পর্যটন

মঙ্গলবার থেকে কক্সবাজারে চালু হচ্ছে নভোএয়ার এর ফ্লাইট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মে ৩১, ২০২১
মঙ্গলবার থেকে কক্সবাজারে চালু হচ্ছে নভোএয়ার এর ফ্লাইট 

ঢাকা: মহামারি করোনা পরিস্থিতিতে প্রায় দুই মাস বন্ধ থাকার পর সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে নভোএয়ার কক্সবাজার রুটে মঙ্গলবার থেকে পুনরায় ফ্লাইট পরিচালনা শুরু করছে।  

কক্সবাজার রুটে প্রতিদিন ঢাকা থেকে সকাল সাড়ে ৯টায় ও বিকাল ৩টা এবং কক্সবাজার থেকে সকাল ১১:০৫ মিনিট ও বিকাল ৪:৩৫ মিনিটে ফ্লাইট পরিচালনা করবে।

একইসঙ্গে স্মাইলস গ্রাহকদের জন্য সব রুটের টিকেটের মূল্যে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।   

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশে গত ৫ এপ্রিল থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল।

ছাড়ের অফারটি উপভোগ করতে স্মাইলস গ্রাহকদের ০১ জুন থেকে ৩১ জুলাই ২০২১ এর মধ্যে নভোএয়ার এর যেকোনো বিক্রয় কেন্দ্র থেকে টিকেট কিনতে হবে। এছাড়া যেকোনো যাত্রীই তাৎক্ষণিকভাবে স্মাইলস গ্রাহক হয়ে এই অফারের সুবিধা পেতে পারবেন।

যাত্রীদের বিশেষ সুবিধা দিতে ২০১৩ সালে বাংলাদেশে সর্বপ্রথম ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম  স্মাইলস চালু করে নভোএয়ার। নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র অথবা ওয়েবসাইট থেকে নির্দিষ্ট ফরম পুরণের মাধ্যমে স্মাইলস গ্রাহক হতে হয়।

বর্তমানে নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রামে ৬টি, যশোরে ৫ টি, সৈয়দপুরে ৫ টি, সিলেটে ২টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মে ৩১, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa