ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

পর্যটন

দুই সপ্তাহের জন্য বন্ধ হলো বান্দরবানের সকল পর্যটনকেন্দ্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
দুই সপ্তাহের জন্য বন্ধ হলো বান্দরবানের সকল পর্যটনকেন্দ্র

বান্দরবান: করোনা সংক্রমণ প্রতিরোধে বান্দরবানের সকল পর্যটনকেন্দ্র আগামী দুই সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করেছে বান্দরবান জেলা প্রশাসন।

বুধবার (৩১ মার্চ) বিকেলে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বাংলানিউজকে বান্দরবানের সকল পর্যটন কেন্দ্র বন্ধের এই তথ্য নিশ্চিত করেন।

 

জেলা প্রশাসক বাংলানিউজকে জানান, হঠাৎ করে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় প্রশাসনের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানান আগামী ১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত বান্দরবানের সকল পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে আর এই সময়ে কোনো পর্যটক কোনো পর্যটনকেন্দ্রে ভ্রমণ করার সুযোগ পাবে না।

জেলা প্রশাসক বাংলানিউজকে আরো জানান, করোনার বিস্তার রোধ ঠেকাতে সকল গণ-পরিবহণে ৫০ শতাংশের অধিক যাত্রী পরিবহণ করা যাবে না এবং ঠিক একইভাবে সকল হোটেল-মোটেলে ৫০ শতাংশ বুকিং করা যাবে। জেলা প্রশাসক করোনা সংক্রামকের এই সময়টা আগামী দুই সপ্তাহের জন্য বান্দরবানে পর্যটকদের না আসার অনুরোধ করার পাশাপাশি সরকারি নির্দেশনা মেনে স্বাস্থ্যবিধি অনুসারে করোনা মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বানও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa