ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

পর্যটন

বিমানের টিকিট নিয়ে প্রতারণা থেকে সতর্ক থাকার পরামর্শ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২০
বিমানের টিকিট নিয়ে প্রতারণা থেকে সতর্ক থাকার পরামর্শ

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদিআরবের টিকিট নিয়ে প্রতারণা থেকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।

বুধবার (৭ অক্টোবর) মন্ত্রণালয়ের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সৌদি গমনকারী পুরাতন টিকিটধারী যাত্রীদের ধারাবাহিকভাবে কোনরকম চার্জ ছাড়াই টিকিট রি-ইস্যু করে আসন বরাদ্দ করছে বিমান। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট তাদের নিজস্ব টিকিট সেন্টার ছাড়া অন্য কোথাও রি-ইস্যু করার কোনো সুযোগ নেই।

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, কিছু অসাধু এজেন্সি/ব্যক্তি সৌদি আরবে যাওয়ার টিকিট অর্থের বিনিময়ে পুনরায় ইস্যু করিয়ে দেবে মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম/বিভিন্ন প্লাটফর্মে মিথ্যা/প্রতারণামূলক প্রচার চালিয়ে আসছে। এ ধরনের কর্মকাণ্ড শাস্তিযোগ্য অপরাধ। এ ধরনের কর্মকাণ্ডে জড়িত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ করা যাচ্ছে। যারা এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সৌদি আরবগামী যাত্রীদের এ ধরনের প্রতারণা থেকে সতর্ক থাকার অনুরোধ জানানো হলো।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২০
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।