ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

পর্যটন

দোহা রুটে সপ্তাহে ৩ ফ্লাইট ইউএস-বাংলার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২০
দোহা রুটে সপ্তাহে ৩ ফ্লাইট ইউএস-বাংলার

ঢাকা: কাতারের দোহায় বুধবার (৯ সেপ্টেম্বর) থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।  বুধবার সংস্থাটির থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, করোনা মহামারি সময়ে গত ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা-ঢাকা রুটে সপ্তাহে দুইটি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। পরে ঢাকা-দোহা রুটে ধারাবাহিকভাবে যাত্রীদের চাহিদা বাড়ায় বুধবার (৯ সেপ্টেম্বর) থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।  

ইউএস-বাংলা কোভিডের নির্দেশিত সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে দোহাসহ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে। এখন ইউএস-বাংলা ঢাকা থেকে সোমবার বুধবার ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ছেড়ে যাচ্ছে ও স্থানীয় সময় রাত ১০টা ৩০মিনিটে দোহায় অবতরণ করছে।  

অপরদিকে দোহা থেকে স্থানীয় সময় ১১টা ৩০মিনিটে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করছে। পরবর্তী দিন যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার সকাল ৮টা ৩০মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করছে।  

কোভিড মহামারি পর্যালোচনা সাপেক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স শিগগিরই অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২০
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa