ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

পর্যটন

সিলেটের পর্যটন খাতকে এগিয়ে নিতে গঠিত হলো ‘টিডাস’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২০
সিলেটের পর্যটন খাতকে এগিয়ে নিতে গঠিত হলো ‘টিডাস’

সিলেট: সিলেটের পর্যটন খাতকে আরও এগিয়ে নেওয়ার স্বার্থে সিলেটে গঠন করা হয়েছে ট্যুরিজম ডেভেলপার অ্যাসোসিয়েশন অব সিলেট (টিডাস)।
 
সোমবার (২৪ আগস্ট) নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে এক বৈঠকে এ সংগঠনের একটি কমিটি গঠন করা হয়।


 
বৈঠকে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ পর্যটন বোর্ডের সাবেক সদস্য ডা. জাকারিয়া হোসাইনকে আহবায়ক ও হাব সিলেটের সাধারণ সম্পাদক জহিরুল কবির চৌধুরী শিরুকে সদস্য সচিব করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
 
এ কমিটি সিলেটের পর্যটন শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট প্রতিনিধিত্বশীল সব নেতাদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
 
বৈঠকে বক্তারা বলেন, পর্যটনের সম্ভাবনাকে কাজে লাগানো ও যেকোন উদ্ভূত সমস্যা নিরসন করে অমিত সম্ভাবনাময় সিলেটের পর্যটন খাতকে আরও মজবুত ভীতের ওপর দাঁড় করাতে সরকারের সহযোগী হিসেবে কাজ করতে চায় টিডাস।
 
ডা. জাকারিয়া হোসাইনের সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন এফবিসিসিআই পরিচালক খন্দকার সিপার আহমদ, সিলেট চেম্বারের পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমদ, আটাব চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ নূর ও ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, আইএসসি সদস্য ফখরুজ্জামান, ইমজার সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন মনজু, হিলভিউ ট্যুরিজমের প্রধান নির্বাহী খতিবুর রহমান ও ক্যাটারার্স গ্রুপ অব সিলেটের সভাপতি শান্ত দেব প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২০
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।