ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

পর্যটন

কক্সবাজারে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
কক্সবাজারে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা ...

ঢাকা: ৩০ জুলাই থেকে কক্সবাজারে পুনরায় শিডিউল ফ্লাইট চালু করবে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। বুধবার (২৯ জুলাই) এ তথ্য জানিয়েছে সংস্থাটি।

তবে আপাতত প্রতিদিন দুটি ফ্লাইট পরিচালনা করা হতে পারে বলে জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্মকর্তারা। তবে শিডিউল টাইম ও ভাড়া এখনো জানানো হয়নি।

কক্সবাজারে হোটেল চালু না হওয়ায় শুধু ফ্লাইট পরিচালানা করা হবে। হোটেল-মোটেল চালু হওয়া সাপেক্ষে শিগগিরই ভ্রমণপিপাসুদের জন্য হোটেলসহ ভ্রমণ প্যাকেজও ঘোষণা করবে ইউএস-বাংলা।

সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট, যশোর, বরিশাল, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশে ২৫ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল। গত ১ জুন থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট, যশোর, বরিশাল ও রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা শুরু হয়। সেই ধারাবাহিকতায় ৩০ জুলাই থেকে কক্সবাজার রুটে ফ্লাইট চালু হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
টিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad