ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

পর্যটন

মঙ্গলবার থেকে রাজশাহীতে ফ্লাইট চালু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২০
মঙ্গলবার থেকে রাজশাহীতে ফ্লাইট চালু  মঙ্গলবার থেকে রাজশাহীতে ফ্লাইট চালু 

ঢাকা: স্বাস্থ্যসেবা নিশ্চিত করে মঙ্গলবার (২১ জুলাই) থেকে রাজশাহী বিমানবন্দরে ফ্লাইট চালুর অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।  

রোববার (১৯ জুলাই) বেবিচক এ রুটে ফ্লাইট চালুর অনুমতি দেয়।

 

তথ্য মতে, দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় গত ২৪ মার্চ সন্ধ্যায় ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় সরকার। সোয়া দুই মাস পর ১ জুন ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় বেবিচক। পর্যায়ক্রমে যশোর ও বরিশাল বিমানবন্দরেও ফ্লাইট চালুর অনুমতি দেওয়া হয়। কিন্তু রাজশাহী ও কক্সবাজারে স্বাস্থ্যসেবা নিশ্চিত না হওয়ায় ফ্লাইট চালু হচ্ছিল না। অবশেষে স্বাস্থ্য অধিদপ্তর রাজশাহী বিমানবন্দরে প্রয়োজনীয় চিকিৎসক ও নার্স দেওয়ায় রোববার রাজশাহী বিমানবন্দরে ফ্লাইট চালুর অনুমতি দেয়। সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার (২১ জুলাই) থেকে রাজশাহীতে ফ্লাইট চালু করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ার।  

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২০
টিএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa