ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

ইউএস-বাংলার টিকিটে ১২ শতাংশ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
ইউএস-বাংলার টিকিটে ১২ শতাংশ ছাড়

ঢাকা: ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ ব্যবহার করে টিকিট কাটলেই ১২ শতাংশ মূল্য ছাড় পাবেন গ্রাহকরা। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ অফার ভোগ করতে পারবেন যাত্রীরা। 

শনিবার (১১ জুলাই) সংস্থাটির পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ ব্যবহার করে টিকিট ক্রয় করলেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন সব অভ্যন্তরীণ রুটে ভাড়ার উপর ১২ শতাংশ মূল্যছাড়।

এ সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্কাইস্টার গ্রাহকরা আগামী ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত যেকোনো অভ্যন্তরীণ রুটে উপভোগ করতে পারবেন ভাড়ার উপর ১২ শতাংশ মূলছাড়ে।  

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, বরিশাল ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে গুয়াংজু সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।  

বর্তমানে ইউএস-বাংলার বহরে ১৩টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে চাটি বোয়িং ৭৩৭-৮০০, ছয়টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
টিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa