ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

এভিয়াট্যুর

সিলেট থেকে ৭৮ যাত্রী নিয়ে উড়লো দুই প্লেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুন ১, ২০২০
সিলেট থেকে ৭৮ যাত্রী নিয়ে উড়লো দুই প্লেন

সিলেট: প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের মধ্যে দীর্ঘ ৬৭ দিন পর সিলেট ওসমানী বিমানবন্দর থেকে ৭৮ যাত্রী নিয়ে উড়লো বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা ও নভোএয়ার। তবে প্রথমদিনেই যাত্রী সঙ্কটে বাতিল করা হয়েছে বাংলাদেশ বিমানের দু’টি ফ্লাইট।

সোমবার (১ জুন) বিমানবন্দর সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, এদিন দুপুরে পৌনে ১২টায় ও বিকেল ৫টায় বিমানের অভ্যন্তরীণ দু’টি ফ্লাইট ছিল।

কিন্তু যাত্রী না থাকায় তা বাতিল করা হয়েছে। অবশ্য দুপুর পৌনে ২টায় ৩৭ যাত্রী নিয়ে নভোএয়ার এবং ৪১ জন যাত্রী নিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স (বিএস ৫৩৫ ফ্লাইট) সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেয়।

সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বাংলানিউজকে বলেন, সিলেট থেকে বিমানের ৪টি ফ্লাইট ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু দু’টি ফ্লাইট চালাতে পেরেছি। আর দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে।  

স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের বিমানে উঠানো হয়েছে। অনেককে বিমানবন্দর থেকে হ্যান্ড গ্লাভস ও মাস্ক সরবরাহ করা হয়েছে বলেও জানান বিমানবন্দর এভিয়েশনের কর্মকর্তারা।

করোনা পরিস্থিতির কারণে গত ২৬ মার্চ দেশের ভেতরে ৬টি রুটে বিমানের ফ্লাইট বাতিল করা হয়। দীর্ঘ ৬৭ দিন পর সিলেট রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল শুরু হলো।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ০১, ২০২০
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa