bangla news

চালু হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ৭:৫২:৪১ পিএম
সৈয়দপুর বিমানবন্দর

সৈয়দপুর বিমানবন্দর

নীলফামারী: করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে দীর্ঘ আড়াই মাস বন্ধ ছিল নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে প্লেন ওঠা-নামা। কিন্তু সোমবার (০১ জুন) থেকে আগের রূপে ফিরবে এ বিমানবন্দরও। তবে নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনেই।

রোববার (৩১ মে) বিকেলে সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুশান্ত কুমার বাংলানিউজকে বিষয়টি জানান। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার ও ইউএস বাংলার প্রতিদিন তিনটি করে ফ্লাইট চলাচল করবে এ বন্দরে।

এর আগে করোনা ভাইরাসের সব ধরনের স্বাস্থ্যবিধি বিশেষ করে শারীরিক দূরত্ব মেনে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করা যাবে বলে জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

১ জুন থেকে সীমিত পরিসরে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট ও ঢাকা-সৈয়দপুর অভ্যন্তরীণ রুটে প্লেন চলাচল শুরু করার সিদ্ধান্ত নেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি)।

ব্যবস্থাপক সুশান্ত কুমার বলেন, যাত্রীদের সুরক্ষায় শারীরিক পরীক্ষা করার জন্য স্ক্যানিং ব্যবস্থাসহ প্রবেশ পথে রাখা হয়েছে হাত ধোয়ার ব্যবস্থা। সরকারের সব নিয়ম মেনে বিমানবন্দরের কার্যক্রম পরিচালনা করা হবে।

এর আগে গত ২৫ মার্চ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অভ্যন্তরীণ রুটেও ফ্লাইট বন্ধ করে দেয় সিএএবি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ৩১, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-05-31 19:52:41