bangla news

ঈদে বন্ধ থাকবে নারায়ণগঞ্জের সব বিনোদনকেন্দ্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৬ ২:২২:২৯ পিএম
পানাম নগরী। ছবি: বাংলানিউজ

পানাম নগরী। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আসন্ন ঈদে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সব বিনোদনকেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। প্রশাসনের এ সিদ্ধান্ত মেনে নিয়েছেন বিভিন্ন পার্ক, পিকনিক স্পট ও বিনোদনকেন্দ্রের মালিকরা।

শনিবার (১৬ মে) জেলা প্রশাসন ও বিভিন্ন বিনোদনকেন্দ্রের কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এমন তথ্য জানা গেছে।

এতে বিনোদনকেন্দ্রগুলোর সাময়িক অর্থনৈতিক ক্ষতি হলেও করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধ সম্ভব হবে বলে আশা করা হচ্ছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা জানান, জনসমাগম হয় এমন সব কিছু এবার পরিহার করতে কঠোর নির্দেশনা রয়েছে। বিনোদনকেন্দ্র ও পার্কগুলো বর্তমান এ করোনাকালীন সময়ে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। পার্কগুলোতে শিশুদের বিচরণ বেশি থাকায় এখানে ঝুঁকি রয়েছে।

সোনারগাঁ জাদুঘরের উপ পরিচালক রবিউল ইসলাম জানান, আগে থেকেই আমাদের বন্ধ রয়েছে। আর করোনার এই সময়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনসহ এখানে জাদুঘর কিংবা কোনো পিকনিক স্পট খুলছে না। মন্ত্রণালয় থেকে আমাদের এরকম নির্দেশনা দেওয়া রয়েছে।

ঈদে নারায়ণগঞ্জের চৌরঙ্গী পার্ক, নম পার্ক, পঞ্চবটি পার্ক, সোনারগাঁ জাদুঘর, পানাম নগরীসহ বিভিন্ন বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট, রূপগঞ্জের জিন্দাপার্ক, মুড়াপাড়া জমিদার বাড়িসহ বিভিন্ন বিনোদনকেন্দ্র বন্ধ থাকবে বলে কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ১৬, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-05-16 14:22:29