bangla news

তিন হাসপাতালকে পিপিই দিল ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৬:১১:২৩ পিএম
পিপিই-সহ অন্যান্য মেডিক্যাল সামগ্রী তুলে দেওযা হচ্ছে

পিপিই-সহ অন্যান্য মেডিক্যাল সামগ্রী তুলে দেওযা হচ্ছে

ঢাকা: ঢাকার তিন মেডিক্যাল কলেজ হাসপাতালকে বিনামূল্যে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) দিল দেশের শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বুধবার (১ এপ্রিল) ওই তিন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের হাতে পিপিই, হ্যান্ড গ্ল্যাভস, মাস্ক, ইনফ্রারেড থার্মোমিটারসহ বেশ কয়েকটি চিকিৎসা সামগ্রী তুলে দেওয়া হয়।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, পূর্বঘোষিত সিদ্বান্ত অনুযায়ী বুধবার ইউএস-বাংলা এয়ারলাইন্স বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ও বারডেম জেনারেল হাসপাতালসহ বেশ কয়েকটি চিকিৎসাকেন্দ্রে পিপিই, হ্যান্ড গ্ল্যাভস, মাস্ক, ইনফ্রারেড থার্মোমিটারসহ বেশ কয়েকটি চিকিসা সামগ্রী সরবরাহ করেছে।

বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন এবং বারডেম জেনারেল হাসপাতালের মহাপরিচালক অধ্যাপক ড. জাফর আহমেদ লতিফ নিজ নিজ হাসপাতালের পক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সরবরাহ করা চিকিৎসা সামগ্রী নেন। চিকিৎসা সামগ্রী হস্তান্তরের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের পরিচালক-কাস্টমার সার্ভিস এ কে এম জুনায়েদ, ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদ, মহাব্যবস্থাপক কামরুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক ও আবুল কালাম আজাদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দূর না হওয়া পর্যন্ত ধারাবাহিকভাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স বিভিন্ন মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাসেবায় সংশ্লিষ্টদের সুরক্ষায় সব চিকিৎসা সামগ্রী সরবরাহ অব্যাহত রাখবে।

গত জানুয়ারি থেকে এখন পর্যন্ত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের আমদানি করা করোনা ভাইরাসের আক্রমণ থেকে রক্ষার জন্য মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার, ইনফ্রারেড থার্মোমিটারসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী ইউএস-বাংলার চীনের বাণিজ্যিক শহর গুয়াংজুতে থেকে আসা ফ্লাইটে পরিবহন অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
টিএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-04-01 18:11:23