ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

অভ্যন্তরীণ রুটে আরও ২০ ফ্লাইট বাতিল করলো বিমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
অভ্যন্তরীণ রুটে আরও ২০ ফ্লাইট বাতিল করলো বিমান

ঢাকা: আন্তর্জাতিক রুটের পর এবার অভ্যন্তরীণ রুটেও করোনা ভাইরাসের প্রভাব পড়তে শুরু করেছে। যাত্রী সংকটে বৃহস্পতিবার (১৯ মার্চ) অভ্যন্তরীণ রুটের আরও ২০টি ফ্লাইট বাতিল ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ২১ থেকে ২৩ পর্যন্ত অভ্যন্তরীণ রুটে আরও ২০টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

 

বিমানের তথ্য মতে, ২১ মার্চ ঢাকা-কক্সবাজার-ঢাকার একটি, ঢাকা-চট্টগ্রাম-ঢাকার একটি ও ঢাকা-সিলেট-ঢাকার একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। ২২ মার্চ ঢাকা-বরিশাল-ঢাকার দু’টি ফ্লাইট, ঢাকা-সিলেট-ঢাকা রুটের দু’টি, ঢাকা-যশোর-ঢাকার দু’টি, ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে। একইদিনে আরও দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে গন্তব্য জানা যায়নি। ২৩ মার্চ ঢাকা-সৈয়দপুর-ঢাকার দু’টি, ঢাকা-রাজশাহী-ঢাকা দু’টি, ঢাকা-কক্সবাজার-ঢাকার একটি, ঢাকা-চট্টগ্রাম-ঢাকার দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

এর আগে বুধবার (১৮ মার্চ) যাত্রী স্বল্পতার কারণে অভ্যন্তরীণ রুটের আটটি ফ্লাইট বাতিল করে বিমান।

এদিকে করোনা ভাইরাসের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ভারত, কুয়েত, কাতার, সৌদি আরব, ওমান, মালয়েশিয়া ও সিঙ্গাপুর রুটের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে। আর আন্তর্জাতিক রুটে বর্তমানে ঢাকা-লন্ডন-ঢাকা, ঢাকা-ম্যানচেস্টার-ঢাকা ও ঢাকা-ব্যাংকক-ঢাকা ফ্লাইট চালু রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।