bangla news

ঢাকা-ইস্তাম্বুলে টার্কিশ এয়ারলাইন্সের ২৪ ফ্লাইট বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ১১:৫১:৫৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) পরিস্থিতিতে এবার ঢাকা-ইস্তাম্বুল রুটের ২৪টি ফ্লাইট বাতিল করেছে তুরস্কের উড়োজাহাজ প্রতিষ্ঠান টার্কিশ এয়ারলাইন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) এক বিবৃতিতে টার্কিশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

ঢাকা রুটের ফ্লাইটে বাংলাদেশ থেকে তুরস্কের ইস্তাম্বুল ছাড়াও ইউরোপ ও উত্তর আমেরিকার বিভিন্ন দেশে যাত্রী পরিবহন করতো এয়ারলাইন্সটি।

টার্কিশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে ঢাকা রুটে মোট ২৪টি ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত নিয়েছে।

টার্কিশ এয়ারলাইন্সের ঢাকা থেকে ইস্তাম্বুল রুটে (টিকে-৭১৩) মার্চের ২৩, ২৫, ২৭, ৩০ তারিখের ও এপ্রিলের ১, ৩, ৬, ৮, ১০, ১৪, ১৫ ও ১৭ তারিখের ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে।

এছাড়াও ইস্তাম্বুল থেকে ঢাকা রুটের (টিকে-৭১২) মার্চের ২২, ২৪, ২৬, ২৯, ৩১ ও এপ্রিলের ২, ৫, ৭, ৯, ১২, ১৪, ১৬ তারিখের ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে।

প্রতিষ্ঠানটি জানায়, যে সব যাত্রীদের ৩১ মে ২০২০ সালের মধ্যে ভ্রমণের তারিখ ছিল তারা বিনামূল্যে টিকেটের তারিখ পরিবর্তন করতে পারবেন। এছাড়াও টিকেট কেটেও যদি কেউ ভ্রমণ না করেন বা আংশিক ভ্রমণ করেন (ওয়ান ওয়ে), তাহলে তাদের বাকি অংশের টাকাও ফেরত দেয়া হবে।

বাংলাদেশ সময় : ১১৫১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
টিএম/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 11:51:58