ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

পর্যটন

কুয়াকাটা ভ্রমণে নিষেধাজ্ঞা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
কুয়াকাটা ভ্রমণে নিষেধাজ্ঞা

পটুয়াখালী: করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া প্রতিরোধে পর্যটন শহর কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। এদিকে বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল থেকে প্রয়োজন ব্যতিত সকল হোটেল-মোটেল বন্ধ ঘোষণা করা হবে।

বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় পটুয়াখালী ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম বিষয়টি জানান। তিনি বলেন, ইতোমধ্যে সৈকতে বেড়াতে আসা পর্যটকদের উদ্দেশে আমরা মাইকিংয়ের মাধ্যমে অবগত করছি। জনস্বার্থে সরকারের পক্ষ থেকে এ সিদ্বান্ত নেওয়া হয়। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।

>>কক্সবাজার সৈকত ভ্রমণে নিষেধাজ্ঞা

পটুয়াখালীতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলায় এ পর্যন্ত হোম কোয়ারান্টাইনে ২৩ জনকে রাখা হয়েছে।

এদিকে, পটুয়াখালী সদরে পরিবার পরিকল্পনা অফিসের নতুন ভবনে ৫০ শয্যার একটি কোয়ারেন্টাইন ইউনিটের পাশাপাশি জেলার সদর ও উপজেলা হাসপাতালে প্রায় শতাধিক আইসোলেশন শয্যা প্রস্তুত রাখা হয়েছে। করোনা ভাইসরাস প্রতিরোধে সর্বোচ্চ সতর্কতা ও প্রস্তুতিমূলক ব্যবস্থা গ্রহণ করেছে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa