ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

পর্যটন

বান্দরবানে পর্যটকদের জন্য চালু হলো ট্যুরিস্ট বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
বান্দরবানে পর্যটকদের জন্য চালু হলো ট্যুরিস্ট বাস

বান্দরবান: বান্দরবান ভ্রমণে আসা পর্যটকদের বিনোদনের জন্য বান্দরবান সদরের সুনামধন্য হোটেল হিলভিউ-এর পক্ষ থেকে চালু হলো ট্যুরিস্ট বাস সার্ভিস। এই সার্ভিসের মাধ্যমে এখন থেকে বান্দরবান ভ্রমণে আসা পর্যটকরা বিভিন্ন পর্যটন কেন্দ্রে স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ফিতা কেটে হোটেল হিলভিউ-এর ট্যুরিস্ট বাসের উদ্বোধন করেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পর্যটন জেলা বান্দরবান আজ থেকে আরও এক ধাপ এগিয়ে গেল।

বান্দরবানে এখন থেকে পর্যটকরা এসি ও নন এসি দুইটি বাসের মাধ্যমে জেলার সব বিনোদন কেন্দ্রে ভ্রমণ করতে পারবেন, আর এই বাস ভ্রমণে পর্যটকেরা যেমন নিরাপত্তা পাবে তেমনি পাবে স্বল্পমূল্যে ভ্রমণের সুযোগ।

অনুষ্ঠানে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছ, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।