bangla news

ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৪:৫৯:৪০ পিএম
.

.

ঢাকা: আগামী ১২ মার্চ থেকে ঢাকায় শুরু হচ্ছে ঢাকা ট্রাভেল মার্টের ১৭তম আসর। আন্তর্জাতিক এ পর্যটন মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকছে দেশের অন্যতম শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শনিবার (৮ ফেব্রুয়ারি) ইউএস-বাংলা এয়ারলাইন্স থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, আগামী ১২ থেকে ১৪ মার্চ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ‘ওয়েসিস’ এ অনুষ্ঠিত হবে ‘ইউএস- বাংলা এয়ারলাইন্স ঢাকা ট্রাভেল মার্ট-২০২০। মেলার আয়োজন করছে পর্যটন বিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটর। 

সম্প্রতি ধানমন্ডির দ্য বাংলাদেশ মনিটর কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তিতে সই করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভিন এবং বাংলাদেশ মনিটরের ব্যবস্থাপনা সম্পাদক তাহেরা ওয়াহিদ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগ প্রধান মো. শফিকুল ইসলাম, মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম, রাজস্ব ব্যবস্থাপক সাজিয়া পারভিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে দিলরুবা পারভিন বলেন, দেশের বৃহত্তম এ পর্যটন ইভেন্টের সঙ্গে জড়িত হতে পেরে আমরা গর্বিত। বাংলাদেশের পর্যটন খাতের উন্নয়নে ইউএস-বাংলা এয়ারলাইন্স অব্যাহতভাবে ভূমিকা পালন করে আসছে। ঢাকা ট্রাভেল মার্টকে ব্যাপকভাবে প্রচার এবং মেলা চলাকালীন দর্শনার্থীদের জন্য আকর্ষণীয় ভাড়া ও প্যাকেজ অফারের পরিকল্পনা রয়েছে আমাদের। 

তাহেরা ওয়াহিদ বলেন, পর্যটন ব্যবসার সঙ্গে জড়িত বিভিন্ন প্রতিষ্ঠান ও গ্রাহকদের মধ্যে সরাসরি যোগাযোগের একটি কার্যকরী মঞ্চ হিসেবে ঢাকা ট্রাভেল মার্ট নিজেকে প্রতিষ্ঠিত করতে সমর্থ্য হয়েছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা মেটাতে এ খাতটি ক্রমান্বয়ে বিকাশ লাভ করছে, যুক্ত হচ্ছে নতুন পণ্য ও সেবা। আমরা আশা করছি দেশি-বিদেশি অংশগ্রহণকারীরা এবারের প্রদর্শনীতে আরও আকর্ষণীয় পণ্য সেবা নিয়ে আসবেন। 

দেশ ও বিদেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্টসহ বিভিন্ন পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এবারের প্রদর্শনীতে নূনত্যম ছয়টি প্যাভিলিয়নে ৭৫টি স্টলে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবেন। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
টিএম/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-02-08 16:59:40