bangla news

ইউএস-বাংলায় ষষ্ঠ ব্র্যান্ডনিউ এটিআর এয়ারক্র্যাফট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ৭:৪৭:৩৮ পিএম
নতুন সংযোজিত এয়ারক্র্যাফট

নতুন সংযোজিত এয়ারক্র্যাফট

ঢাকা: দেশের অন্যতম শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে যুক্ত হলো আরেকটি এয়ারক্র্যাফট। ৭২ আসন বিশিষ্ট ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ মডেলের এয়ারক্র্যাফটটি যোগ হওয়ার মাধ্যমে এয়ারলাইন্সটির বহরে উড়োজাহাজের সংখ্যা দাঁড়ালো ১৩টিতে।

বুধবার (২২ জানুয়ারি) বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে নতুন এ এয়ারক্র্যাফটটি। এ নিয়ে ইউএস-বাংলায় ব্র্যান্ড নিউ এটিআরের সংখ্যা দাঁড়ালো ৬টিতে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অভ্যন্তরীণ রুটে যাত্রীদের সর্বোচ্চ সেবা দিতে কারখানা থেকে সরাসরি একের পর এক ব্র্যান্ড নিউ এটিআর উড়োজাহাজ আনছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ফ্রান্স থেকে মিশর ও ওমান হয়ে নতুন সংযোজিত এয়ারক্র্যাফটটি বুধবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। এসময় আনুষ্ঠানিকভাবে এয়ারক্রাফটটি গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপদেষ্টা ক্যাপ্টেন সিকদার মেজবাহউদ্দিন আহমেদ। অবতরণের পর এয়ারলাইন্সের সার্বিক উন্নতির জন্য দোয়া কামনা করা হয়। 

এতে আরও বলা হয়, অভ্যন্তরীণ গন্তব্যের নতুন নতুন রুট নিয়ে এরই মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স পরিকল্পনা করছে, যা দেশের আকাশ পথের যোগাযোগ ব্যবস্থাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলবে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে মোট ১৩টি এয়ারক্র্যাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, তিনটি ড্যাশ৮-কিউ৪০০ ও ছয়টি এটিআর ৭২-৬০০।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
টিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-22 19:47:38