bangla news

‘সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকবে নভোএয়ার’

তামিম মজিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৫:০৫:০১ পিএম
শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান

শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান

কক্সবাজার থেকে: নভোএয়ার সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করবে বলে জানিয়েছেন সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মফিজুর রহমান। তিনি বলেন, সেই যাত্রায় জাগো ফাউন্ডেশনের স্কুলের সুবিধাবঞ্চিত ২০ ক্ষুদে শিক্ষার্থীদের প্লেনে কক্সবাজার ভ্রমণ এ পদক্ষেপের ক্ষুদ্র প্রয়াস।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) কক্সবাজারের রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে জাগো ফাউন্ডেশনের ২০ ক্ষুদে শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি। 

নভোএয়ারের সৌজন্যে জাগো ফাউন্ডেশন স্কুল রায়ের বাজার শাখার ২০ মেধাবী শিক্ষার্থী কক্সবাজারে প্লেনে ভ্রমণ করেন। জাগো ফাউন্ডেশন এ সুযোগ করে দেয়। 

মফিজুর রহমান বলেন, জাগো ফাউন্ডেশনের এ যাত্রা দুর্গম। সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা ও জীবন তৈরিতে তাদের এ উদ্যোগ অনন্য। তিনি বলেন, এই ক্ষুদে শিক্ষার্থীরা প্লেনে ভ্রমণ করে নতুন অভিজ্ঞতা অর্জন করলো। সমুদ্র দেখে অনেক জ্ঞান অর্জন করবে। যা ভবিষ্যতে তাদের কাজে লাগবে। 

নভোএয়ারের এমডি বলেন, জাগো ফাউন্ডেশন স্কুলের সব মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ভবিষ্যতেও প্রোগ্রাম করা হবে। নভোএয়ার এ শুভ কাজে সবসময় পাশে থাকবে। 

জাগো ফাউন্ডেশন স্কুলের প্রতিষ্ঠাতা করবি রাহসান বলেন, এই বাচ্চাদের হয়তো স্বপ্ন ছিলো বড় হয়ে প্লেনে কক্সবাজার যাবে। কিন্তু তারা এ বয়সেই প্লেনে চড়ার সৌভাগ্য অর্জন করলো। এ সুযোগ করে দেওয়ার জন্য নভোএয়ারকে ধন্যবাদ। 

নভোএয়ারের হেড অব মার্কেটিং মেসবাহুল হক চৌধুরী বলেন, সুস্থ বিনোদন দিতে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড কাজ করছে। এখানে শিক্ষার্থীরা এসে বহু প্রজাতির মাছ দেখলো, যা সাগরে নেমে চাইলেও দেখতে পারবে না। 

অনুষ্ঠানে জাগো ফাউন্ডেশন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রমজান বেপারী, রিমি, তামিম, রবিউল ইসলাম, রিপা চাঁদনী, তামজিদ ইসলাম, শারমিন আক্তার, পাপিয়া আক্তার সুবর্ণা, মেহেদী হাসান ইমনসহ ২০ শিক্ষার্থীকে স্কুল ব্যাগ উপহার দেন অতিথিরা। 

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
টিএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-14 17:05:01