bangla news

অ্যাপসে বছরজুড়ে বিমানের টিকিটে ১০ শতাংশ ছাড় 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ১২:৩৮:৪০ পিএম
অ্যাপসে বিমানের টিকিট কিনলে ১০ শতাংশ ছাড়।

অ্যাপসে বিমানের টিকিট কিনলে ১০ শতাংশ ছাড়।

ঢাকা: অ্যাপসের মাধ্যমে টিকিট কিনলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে সারা বছরই ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক।

তিনি বলেছেন, ২০২০ সালজুড়ে আমাদের অ্যাপসের মাধ্যমে প্লেন টিকিট কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এতে যাত্রী ও উভয়-ই লাভবান হবেন। অ্যাপসের মাধ্যমে রিফান্ড, পরিবর্তন, সিট পছন্দসহ সবকিছুই যাত্রীর চাহিদা অনুযায়ী করা যাবে। 

শুক্রবার (২৭ ডিসেম্বর) দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সম্মেলন কক্ষে টার্মিনাল-৩ নির্মাণ কাজের উদ্বোধন প্রস্তুতি পূর্ব সংবাদ সম্মেলনে সচিব এসব কথা বলেন। 

মহিবুল হক বলেন, শনিবার (২৮ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানের মোবাইল অ্যাপস উদ্বোধন করবেন। একই সঙ্গে বিমানের নতুন সংযোজন ড্রিমলাইনার উড়োজাহাজ ‘সোনার তরী’ ও ‘অচিন পাখি’ উদ্বোধন করবেন তিনি। 

পড়ুন>>শাহজালাল বিমানবন্দর হবে এ অঞ্চলের সেরা: প্রতিমন্ত্রী

সংবাদ সম্মেলনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব অালী, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার তৌহিদ উল অাহসান প্রমুখ উপস্থিত ছিলেন।  
 
বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
টিএম/এমএ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-27 12:38:40