bangla news

বুধবার ৩ ঘণ্টা শাহজালালে উড়বে না উড়োজাহাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ৮:১২:৫২ পিএম
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে প্লেন/ ফাইল ছবি

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে প্লেন/ ফাইল ছবি

ঢাকা: বিমান বাহিনীর মহড়ার কারণে বুধবার (১১ ডিসেম্বর) প্রায় ৩ ঘণ্টা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আকাশে উড়বে না কোনো উড়োজাহাজ। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) এ বিষয়ে নোটিশ ফর এয়ারম্যান (নোটাম) জারি করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১৬ ডিসেম্বর (সোমবার) বিজয় দিবসের ন্যাশনাল প্যারডের যে এয়ার শো অনুষ্ঠিত হবে, তার প্রস্তুতিমূলক মহড়ার জন্যই মূলত বুধবার সকাল ১০টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত উড়োজাহাজ ওঠা-নামা বন্ধ থাকবে।

এদিকে দেশি-বিদেশি উড়োজাহাজ সংস্থার কর্মকর্তারা জানান, নোটাম পাওয়ার ফ্লাইট শিডিউল পরিবর্তন করা হয়েছে, যাতে ওই সময় ঢাকার আকাশে কোনো উড়োজাহাজের উপস্থিতি না থাকে। তবে যাত্রীদের পূর্ব নির্ধারিত সময়েই উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল-আহসান বলেন, ‘১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্যারোডে এয়ার শো আয়োজনের মহড়ার জন্য বুধবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সব ধরনের উড়োজাহাজ উড্ডয়ন ও অবতরণ দুই ঘণ্টা ২০ মিনিট বন্ধ থাকবে। এই সময়ে উড়োজাহাজ ওঠা-নামা ছাড়া বিমানবন্দরের অন্য কার্যক্রমগুলো যথারীতি চলবে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
টিএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-12-10 20:12:52