ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

এভিয়াট্যুর

কক্সবাজারে ইউএস-বাংলার ৬ ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৯
কক্সবাজারে ইউএস-বাংলার ৬ ফ্লাইট

ঢাকা: পর্যটননগরী খ্যাত কক্সবাজারে প্রতিদিন ছয়টি ফ্লাইট চালাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ১০ ডিসেম্বর থেকে ঢাকা-কক্সবাজার রুটে এসব ফ্লাইট চালানো হবে। বর্তমানে এই রুটে প্রতিদিন ৪টি ফ্লাইট পরিচালনা করছে।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) ইউএস-বাংলার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়,  যাত্রীদের অতিরিক্ত চাহিদার কারণে ১০ ডিসেম্বর থেকে প্রতিদিন অতিরিক্ত ২টি ফ্লাইট বাড়িয়ে ৬টি ফ্লাইট চালানো হবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে।

যা যাত্রীদের চাহিদাকে পরিপূর্ণতা দিতে সহায়তা করবে।
 
প্রতিদিন সকাল ৮ টা, ৯ টা ৪০ মিনিট, ১১ টা, দুপুর ১২ টা, ১২ টা ৪৫ মিনিট ও ৩ টায় ঢাকা থেকে কক্সবাজার যাবে ইউএস-বাংলার ফ্লাইট। আর কক্সবাজার থেকে ফ্লাইটগুলো ঢাকায় ফিরবে প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিট, ১১ টা ১০ মিনিট, দুপুর ১২ টা ৩০ মিনিট, ১ টা ৩০ মিনিট, ২ টা ১৫ মিনিট ও বিকাল ৪ টা ৩০ মিনিটে।  
প্রেসবিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্র্যাফট রয়েছে। যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্র্যাফট।  

কক্সবাজার ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।  

এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাটে চলাচল করছে ইউএস-বাংলার ফ্লাইট।  

বিস্তারিত তথ্য জানার জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস অফিসে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তিতে।  

এছাড়া ১৩৬০৫, ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করেও বিস্তারিত জানতে পারবেন যাত্রীরা।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
টিএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa