bangla news

ঢাকা-কুয়ালালামপুর রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৭ ৪:৫৬:২১ পিএম
ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফট

ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফট

ঢাকা: যাত্রীদের চাহিদার কারণে ডিসেম্বরে ঢাকা-কুয়ালালামপুর রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে দেশের শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বুধবার (২৭ নভেম্বর) সংস্থাটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমানে সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কিন্তু যাত্রীদের বাড়তি চাহিদার কারণে আগামী ১৫, ১৭ ও ১৯ ডিসেম্বর ঢাকা থেকে কুয়ালালামপুর এবং কুয়ালালামপুর থেকে ঢাকায় ১৬, ১৮ ও ২০ ডিসেম্বর তিনটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা।

অতিরিক্ত তিনটি ফ্লাইট ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশে ছেড়ে যাবে বাংলাদেশের স্থানীয় সময় রাত ৮টায় এবং কুয়ালালামপুরে পৌঁছাবে স্থানীয় সময় রাত ২টায়। কুয়ালালামপুরে থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে স্থানীয় সময় রাত ৩টায় ও ঢাকায় পৌঁছাবে স্থানীয় সময় ভোর ৫টায়। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, বর্তমানে কুয়ালালামপুর ছাড়াও আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, গুয়াংজু, দোহা, মাস্কাট রুটে এবং বাংলাদেশের অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।  

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ সহ মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে। 

বিস্তারিত তথ্য জানার জন্য আপনার কাছের ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। যোগাযোগ ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
টিএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-27 16:56:21