bangla news

ঢাকা-মদিনা-ঢাকা রুটে বিমানের ফ্লাইট চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৮ ৫:১৩:১৫ পিএম
ফিতা কেটে ফ্লাইট উদ্বোধন করছেন প্রতিমন্ত্রী

ফিতা কেটে ফ্লাইট উদ্বোধন করছেন প্রতিমন্ত্রী

ঢাকা: দেশে এভিয়েশন শিল্পের বিকাশে বিমান পথপ্রদর্শক বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। 

সোমবার (২৮ অক্টোবর) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-মদিনা-ঢাকা রুটে ফ্লাইট উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ মন্তব্য করেন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নেটওয়ার্ক সম্প্রসারণ করা হচ্ছে। আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ অপারেশনের পরিধি ও ব্যাপ্তি ধীরে ধীরে বাড়ানো হচ্ছে। 

বিমান প্রতিমন্ত্রী বলেন, প্রতিষ্ঠার পর থেকে বিগত ৪৮ বছরে বিমান নানা বিবর্তনের মধ্য দিয়ে তার সময় অতিবাহিত করলেও দেশের এভিয়েশন শিল্পের বিকাশে বিমান পথপ্রদর্শক।  

সোমবার থেকে চালু হওয়া মদিনা রুটে বিমান ঢাকা থেকে মদিনায় সপ্তাহে তিন দিন যথাক্রমে শনি, সোম ও বুধবার এবং চট্টগ্রাম থেকে মদিনায় একদিন বৃহস্পতিবার একটি করে ফ্লাইট পরিচালনা করবে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
টিএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-28 17:13:15